অনির্বাচিত সরকারের পতন ঘটাতে গণআন্দোলন গড়ে তুলতে হবে ॥ যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি- এলবাট বি কষ্টা।

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

ঁ    জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এলবাট বি কষ্টা বলেছেন, বর্তমান ক্ষমতায়  অনির্বাচিত সরকারের পতন ঘটাতে সারাদেশে গণআনন্দোলন গড়েতুলতে হবে । প্রস্তুত থাকতে হবে সকল নেতা কর্মীদেরকে। গণতন্ত্রকে ফিরিয়ে এনে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এই জন্য দেশ নেত্রী সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ডাকে, আবারো জনগণকে সাথে নিয়ে গণআন্দোলন গড়ে তোলার জন্য, দলকে সুসংগঠিত করে প্রস্তুত থাকতে নেতা কর্মীদেরকে আহবান জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন আন্দোলন ছাড়া এই সরকারের পতন ঘটবেনা।
    জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির উত্তরাঞ্চল সফরের অংশ হিসেবে, গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টায় দিনাজপুরে যাওয়ার পথে ফুলবাড়ীতে যাত্রা বিরতি কালে ও নিমতলা মোড়ে দলীয় কার্য্যলয়ে নেতা কর্মীদের সাথে মতবিনিময় কালে, তিনি উপরোক্ত কথা বলেন।
    মতবিনিময় সভায় ফুলবাড়ী উপজেলা যুবদলের সভাপতি মোঃ তোফায়েল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আব্দুল খালেক, যুগ্মসাধারন সম্পাদক কাজি রফিক, কেন্দ্রীয় কমিটির নেতা মোঃ আব্দুল ওহাব, ফুলবাড়ী পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাহাজুল ইসলাম, যুবদলের সাধারন সম্পাদক মোঃ আবু সাইদ, পৌরযুব দলের সভাপতি মোঃ সাইদুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শিবলি সাদিক, যুব নেতা মোঃ মানিক মন্ডল, পৌর কাউন্সিলর মোঃ আব্দুল জব্বার মাসুদ, মোঃ গোলাফ্ফর হোসেন প্রমুখ।
    এসময় জাতীয়তাবাদী ছাত্র দলের সভাপতি মোঃ মাহাবুব আলম, সাধারন সম্পাদক মোঃ জাকিউর রহমান চঞ্চল সহ বিভিন্ন স্তরের যুবদল ও ছাত্রদলের ২ শতাধিক নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।
    যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এলবাট কষ্টা আরও বলেন, গত ২০১৪ সালের ৫ জানুয়ারী ভোটার বিহীন একটি অবৈধ্য নির্বাচনের মাধ্যেমে এই সরকার ক্ষমতায় এসে, রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করছে এবং রাষ্ট্রীয় বাহিনী ব্যবহার করে বিরোধিদলকে ধবংশ করার প্রচেষ্টায় নেমেছে। সারাবাংলাদেশে বি এন পির সতাধিক নেতা কর্মীদেরকে ধরে নিয়েগিয়ে গুম ও হত্যা করেছে। কিন্তু বাংলাদেশের মানুষ বিএনপির সাথে ছিল এখনো আছে, তাই এই সরকার তাদের নীলনকসা বাস্তবায়ন করতে পারবে না। এই সরকারের পতন ঘটাতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে আহবান জানান।
    এর পুর্বে যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ফুলবাড়ীতে আসছে, এই খবরে বিকেল থেকে দলীয় কার্য্যলয় নিমতলা মোড়ে নেতা কর্মীরা শীতকে উপেক্ষা করে ভিড় জমাতে থাকে, বিকেল গড়িয়ে সন্ধা, সন্ধা গড়িয়ে রাত ১০টায় যখন যুবদলের সভাপতির গাড়ীবহর ফুলবাড়ীতে আসে, তখন মিছিলে মুখরিত হতে থাকে  ফুলবাড়ী পৌর শহরের নিতলা মোড়, এ সময় যুবদলের কেন্দ্রীয় ভারপ্রপ্ত সভাপতি ও তার সফর সঙ্গিরা গাড়ি থেকে নামা মাত্র নিরাপত্তা বলাইয়ের মধ্যে দলীয় কার্যলয়ে ফুলের তোড়া দিয়ে তাকে বরন করে নেন যুবদলের সকল নেতা কর্মীরা ও সাধারন জনগন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2102562589837652037

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item