ধর্ষনের কবলে পড়ে আহত গৃহবধুর মৃত্যু

বিশেষ প্রতিনিধি ১৪ আগষ্ট॥
ধর্ষনের কবলে পড়া আহত ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল  এক গৃহবধূর মৃত্যু হয়েছে।নিহত গৃহবধু শাপলা আক্তার (১৯) উপজেলার লেহেম্বা ইউনিয়নের ঝাড়বাড়ি গ্রামের হাসান আলীর স্ত্রী ও এক সন্তানের জননী। গতকাল শনিবার(১৩ আগষ্ট) সকালে তিনি একা বাড়িতে থাকা অবস্থায় কে বা কারা তাকে ধর্ষনের চেস্টা চালালে শাপলা গুরুত্বর আহত হন। আজ রবিবার দুপুরে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম পরিবারের বরাত দিয়ে বলেন, ঘটনার দিন শনিবার সকালে বাড়ির সবাই কাজে গেলে শাপলা আক্তার ঘরে একা ছিলেন। দুপুর ১২টার দিকে ঘরে গিয়ে শাপলাকে তার শাশুড়ি কাপড়চোপড় ছেঁড়া ও মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  রবিবার দুপুরে তার মৃত্যু হয়।
রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উজ্জ্বল কুমার ঘোষ বলেন, ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করেছে। আগামীকাল সোমবার (১৫ আগষ্ট) ঠাকুরগাঁও জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হবে।

পুরোনো সংবাদ

নিবিড়-অবলোকন 8419473381618566452

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item