সাদুল্যাপুরের ধাপেরহাট ইউপি চেয়ারম্যান কারাগারে

মুহাম্মদ শামীম সরকার শাহীন, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দ্রুত বিচার আইন মামলার চার্জশীটভূক্ত আসামি ধাপেরহাট ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মন্ডলকে (৪৮) কারাগারে পাঠিয়েছে আদালত।
জেলা দায়রা জজ আদালতের বিচারক রাশেদা সুলতানা বৃহস্পতিবার বিকেলে এ আদেশ দেন।
এরআগে, রফিকুল ইসলাম নওশা আইনজীবির মাধ্যমে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। জেলা দায়রা জজ আদালতের ইন্সপেক্টর (জিআরও) মো.এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা, সরকারী কাজে বাঁধা ও ত্রাস সৃষ্টির অভিযোগে রফিকুল ইসলাম নওশার বিরুদ্ধে সাদুল্যাপুরথানায় দ্রুত বিচার আইনে মামলা রয়েছে। রফিকুল ইসলাম নওশাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ। সম্প্রতি তিনি উচ্চ আদালত থেকে জামিনপান। বৃহস্পতিবার জেলা দায়রা জজ আদালতে হাজির করে জামিন আবেদনকরেন। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
প্রসঙ্গত: চতুর্থ ধাপেঅনুষ্ঠিত (৭মে) ইউপি নির্বাচনে ভোট গণণা শেষে রফিকুল ইসলাম নওশা তার কর্মী-সমর্থকদের নিয়ে ‘ইলেকশন ইঞ্জিনিয়ারিংয়ের’ আশষ্কার গুজব ছড়িয়ে ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাট বন্দরের ফাইভ ষ্টার মোড়ে অবস্থান নিয়ে গাছে গুড়ি ফেলে অবরোধ করে। খবর পেয়ে ইউএনও, বিজিবি, পুলিশ ও আনছারা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের নিবৃত করার চেষ্টা করে। এসময় অবরোধকারীরা বিক্ষোভ করে পুলিশে দুটি গাড়ি ভাংচুর করে হামলা চালায়। এতে ইউএনও, বিজিবি, পুলিশের এসএসপি ও আনছারসহ ১০ জন আহত হন।
এ ঘটনায় সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস বাদি হয়ে আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা, সরকারী কাজে বাঁধা ও ত্রাস সৃষ্টির অভিযোগে ৪২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও৩-৪ হাজার নারী-পুরুষকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 7215005885260443442

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item