সৈয়দপুরে ‘দূর্যোগপূর্ণ আবহাওয়া’র কবলে ইউএস বাংলার বিমান

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার একটি ফাইট  রবিবার বিকেলে সৈয়দপুর থেকে ঢাকা উদ্দেশ্যে ছেড়ে গিয়ে ঢাকা বিমানবন্দরে  অবতরণ করতে না পেরে পুনরায় সৈয়দপুরে ফিরে আসে। পরর্তীতে রাত আটটা ৩২ মিনিটে পুনরায় ফাইটটি সৈয়দপুর বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।
সৈয়দপুর বিমানবন্দরের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ঢাকার শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেসরকারি বিমান সংস্থার ইউএস বাংলার নিয়মিত একটি ফাইট বিকেল ৫টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে যাত্রী নিয়ে অবতরণ করে। এরপর ফাইটটি সৈয়দপুর থেকে ৭৭ জন যাত্রী নিয়ে বিকেল সাড়ে ৫টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু ঢাকায় দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ফাইটটি ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করতে ব্যর্থ হয়। পরে ঢাকার আকাশ থেকে বিমানটি সৈয়দপুর বিমানবন্দরে পুনরায় ফিরে আসে। এখানে সন্ধ্যা ৬ টা ১৭মিনিটে অবতণের পর যাত্রীদের কাছ থেকে একঘন্টা সময় নিয়ে ডিপারচার(প্রস্থান) লাউঞ্জে বসিয়ে রাখা হয়। পরবর্তীতে  রাত ৮টা ৩২ মিনিটে ফাইট পুনরায় ঢাকা উদ্দেশ্যে ছেড়ে যায়।
ইউএস বাংলার সৈয়দপুর অফিস ইনচার্জ রাকিবুল ইসলাম রাকিবের ০১৭১৭-৭৩৬২৮৬ নম্বর মুঠোফোনে কল দিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে এ বিষয়ে কথা বলতে চাইলে তিনি বলেন এখন আমি ভীষণ ব্যস্ত। দুই ঘন্টা পরে কথা হবে এই বলে মুঠোফোন কেটে দেন তিনি।
সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক মো. শাহিন আহমেদও একই রকম কথা বলে মুঠোফোন কেটে দেন। পরে অনেক চেষ্টা করেও আর তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4688746305982864966

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item