ডোমারে আর্তমানবতার সেবায় উজ্জল দৃষ্টান্ত রেখেছে সোহাগ সুখ পল্লীর এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমারে আর্তমানবতার সেবায় উজ্জল দৃষ্টান্ত রেখেছে “সোহাগ সুখ পল্লী”র এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা।
অসহায় ও দুঃস্থ মানুষের সেবায় নিয়োজিত একটি অ-রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “সোহাগ সুখ পল্লী”র উদ্যোগে এ্যাম্বুলেন্স সেবার পাশাপাশী নতুন করে যোগ হলো করোনা রোগীদের সহায়তা করতে অক্সিজেন সিলিল্ডার সেবা। দেশে কোভিড-১৯ এর প্রভাবে মানুষ যখন দিশেহারা এমন দূর্সময়ে অক্সিজেন সিলিল্ডার পাওয়া অনেক কঠিন হয়ে পড়েছে। ঠিক এমন সময়ে দুখি মানুষের পাশে দাঁড়াতে গতকাল রোববার সকাল ১১টায় পৌর এলাকার ছোট রাউতা কাজীপাড়ায় পল্লী নিবাসে অক্সিজেন সিলিল্ডার সেবা কর্মসূচির শুভ উদ্বোধন ঘোষনা করেন, সোহাগ সুখ পল্লী’র সভাপতি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মিজানুর রহমান সোহাগ। এর আগে গত ২৬জুন এ্যাম্বুলেন্স সেবার শুভ সুচনা করেন তিনি। এ সময় সোহাগ সুখ পল্লী’র উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, সাধারণ সম্পাদক রতন কুমার রায়, সংগঠক শুভ ভৌমিক, তপু রায়, বাসুদেব রায়সহ সংগঠনের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান সোহাগ জানান, এলাকার অসহায় ও দুখি মানুষের জন্য আর্তমানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে আমার সামান্য চেষ্টা মাত্র। এলাকার গরিব ও খেটে খাওয়া মানুষের জন্য এ্যাম্বুলেন্স সেবার পাশাপাশি করোনা রোগীর জন্য অক্সিজেন সিলিল্ডার সেবা চালু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মধ্যবৃত্ত ও নিম্নবৃত্ত রোগীর জন্য স্বল্প খরচে এবং একদম অসহায় গরিব মানুষের জন্য সংগঠনের পক্ষ থেকে ফ্রি সার্ভিস সেবা প্রদান কারা হবে।
করোনা কালীন সময়ে প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ির বাহিরে না গিয়ে, মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার আহবান জানান। এ সকল সেবা পেতে সংগঠনের সম্পাদক এর ০১০১৭-১৯১৩১৫৫৯ নম্বরে যোগাযোগ করার জন্য পরামর্শ গ্রদান করেন  তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7413281271482243904

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item