কালীগঞ্জে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে মাংস বিতরণ করেছে স্বপ্নসিঁড়ি স্বেচ্ছাসেবী সংগঠন


নূর আলমগীর অনু, লালমনিরহাট।।  করোনাকালীন সময়ে পবিত্র ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে  নিতে লালমনিরহাটের কালীগঞ্জ  উপজেলার  স্বপ্নসিঁড়ি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে  গরু ক্রয় করে কুরবানীর মাধ্যমে কোরবানির মাংস ২০০ জন অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

২০ শে জুলাই ( মঙ্গলবার) দুপুর ২ ঘটিকার সময় উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের  অসহায় দুস্থ মানুষের মাঝে এ সকল কুরবানীর মাংস বিতরণ করা হয়।

মাংস বিতরণ করেন, বাংলাদেশ ছাত্রলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক সফল সভাপতি,  উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী , স্বপ্নসিঁড়ি স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি আবু সাঈদ। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক,

উপজেলা  কাজী সমিতির সাধারণ সম্পাদক  কাজী শরিফুল ইসলাম । আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সকল সদস্যবৃন্দ।


এ বিষয়ে সাবেক ছাত্রনেতা আবু সাঈদ বলেন,  আগামীকাল ঈদুল আযহা। দেশের করোনাভাইরাস সংকটকালীন সময়ে অনেকেই ঈদ করতে পারবেন না। যারা ঈদ করতে পারছেন না  সে সকল মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় তাদের সাথে ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে সংগঠনের পক্ষ থেকে আমি এই উদ্যোগ গ্রহণ করি। সেই সাথে  ঈদুল আযহা আমরা সকলে  ‍সর্তকতার সাথে পালন করব, মাস্ক  পরিধান করে  স্বাস্থ্যবিধি মেনে সকলে  ঈদ আনন্দে শামিল হবো। মহান রাব্বুল আলামিন আল্লাহ তাআলা আমাদের সকলকে করোনাভাইরাস হতে রক্ষা  করুন এই প্রার্থনা করছি।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 1960949573962748963

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item