পার্বতীপুরের দুটি পুলিশ তদন্ত কেন্দ্রের কার্যক্রম সাময়িক স্থগিত


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 

প্রয়োজনীয় অবকাঠামো ও জনবল সংকটের কারণে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দুটি পুলিশ তদন্ত কেন্দ্রের কার্যক্রম স্থগিত করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত থেকে সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এ কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করে পার্বতীপুর মডেল থানার সাথে সংযুক্ত করা হয়েছে। এই থানা থেকেই তদন্ত কেন্দ্র দুটির কার্যক্রম পরিচালিত হবে বলে জানা গেছে।

পার্বতীপুর মডেল থানা সুত্রে জানা যায়, প্রয়োজনীয় অবকাঠামো ও জনবল সংকটের কারণে পার্বতীপুর উপজেলার ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের কার্যক্রম সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে। সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে এ কার্যক্রম স্থগিত করা হয়। তবে তদন্ত কেন্দ্র দুটির কার্যক্রম স্থগিত করে দেওয়া হলেও পার্বতীপুর মডেল থানা থেকে এ কার্যক্রম পরিচালিত হবে। সেখানকার কর্মকর্তা-কর্মচারীদেরকে ইতোমধ্যেই পার্বতীপুর মডেল থানায় নিয়ে আসা হয়েছে। এখান থেকেই তারা ওই দুটি তদন্ত কেন্দ্রের সকল কার্যক্রম পরিচালনা করবে বলে পার্বতীপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানিয়েছেন।

এ ব্যাপারে আজ বুধবার সকালে মুঠোফোনে যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ তদন্ত কেন্দ্র দুটি সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হলেও পার্বতীপুর মডেল থানা থেকে এ দুটি তদন্ত কেন্দ্র এলাকার সকল কার্যক্রম পরিচালিত হবে।


পুরোনো সংবাদ

দিনাজপুর 1257491835018146276

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item