কিশোরগঞ্জে জাতীয় পার্টির কর্মী সভায় বক্তব্য দেয়ার সময় কর্মীর মৃত্যু


শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) সংবাদদাতা: জাতীয় পার্টির কর্মী সমাবেশে বক্তব্য দেয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন মশিউর রহমান (৬৫) নামের কর্মী। আজ শুক্রবার রাত ৮টায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের পার্টির অফিসে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। মশিউর রহমান উক্ত ইউনিয়নের বড়ডুমরিয়া কাচারীপাড়া গ্রামের মৃত আসান উদ্দিনের ছেলে ও ইউনিয়ন জাতীয় পার্টি কমিটির নির্বাহী সদস্য।
উক্ত ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব শেখ আবু হোসাইন মোঃ সেলিম রেজা জানান শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের বড়ভিটা পার্টি অফিসের মাঠে কমীর্র সমাবেশ ও মত বিনিময় সভা চলছিল। সেখানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। কর্মী সমাবেশে সভাপতিত্ব করছিলেন ইউনিয়ন আহবায়ক ফজলার রহমান। মশিউর রহমান বক্তব্য রাখার জন্য মঞ্চে উঠে তার বক্তব্য শুরু করেন। হঠাৎ করে তার বুকে প্রচন্ড ব্যথা উঠলে তিনি মঞ্চে উল্টে পড়েন। তাকে উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরীবিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
এ বিষয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমাদের পার্টির ইউনিয়ন কমিটির সদস্য মশিউর রহমানের ওই ঘটনায় আমরা কর্মী সমাবেশ স্থগিত করেছি। মরহুম মশিউর রহমান ছিলেন জাতীয় পার্টির একজন ত্যাগী, নির্লোভ ও নিবেদিত কর্মী। তার এই চলে যাওয়া কখনো পূরণ হবার নয়। পাশাপাশি তার আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এই সংসদ সদস্য। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3939596182100103192

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item