ডোমারে দুই মরদেহ উদ্ধার


নীলফামারী প্রতিনিধি ১০ মে জেলার ডোমার উপজেলায় পৃথক ঘটনায় আজ রবিবার দুপুরে এক নারী ও এক যুবক সহ দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
গত বৃহস্পতিবার ধরে নিখোঁজ ছিল উপজেলার প‚র্ব চিকনমাটি ভাটিয়া পাড়ার আব্দুল গনির ছেলে জাকিরুল ইসলাম(২৫)। ওই দিন সে বিকালে বাড়ি হতে বের হয়ে আর ফিরেনি। আজ রবিবার দুপুরে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের লালার খামার এলাকায় রাস্তার ধারে এক ডোবায় পচা গন্ধ পেয়ে এলাকাবাসী অর্ধগলিত তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুদেহ উদ্ধার করে। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে পালিয়ে যায়। 
একই দিন বেলা ৩ টার দিকে উপজেলার হরিণচড়া ইউনিয়নের খানাবাড়ী গ্রামে একরামুল হকের বাড়ী থেকে মাহফুজা বেগম(২০) নামের এক গৃহবধুর মৃত্যুদেহ উদ্ধার করে পুলিশ। 
নিহত গৃহবধু একই এলাকার আশরাফুল ইসলামের স্ত্রী। শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহে ওই গৃহবধু গ্রামের অপর প্রান্তে চাচা শ্বশুড় একরামুল হকের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানে সকলের অগোচরে গলায় ওড়না পেচিয়ে আতœহত্যা করে। ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৃথক দুই ঘটনায় মামলা হয়েছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 2012152894287636436

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item