সাংবাদিকদের পিপিই দিলেন সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলায় টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন নিউজপোর্টালে কর্মরত সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় পারসোন্যাল প্রটেকশন ইক্যূপমেন্ট (পিপিই) দিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বৃহস্পতিবার সন্ধ্যায়  শহরের সাহেবপাড়ায় রেলওয়ে শ্রমিক লীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই পিপিই হস্তান্তর করা হয়।
  অনুষ্ঠানে সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল হাতে ওই পিপিই তুলে দেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ।
এ সময় সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম এ করিম মিস্টার,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম আর আলম ঝন্টু, সদস্য মিজানুর রহমান মিলন প্রমূখ উপস্থিত ছিলেন।
 উপজেলা চেয়ারম্যান কর্তৃক বিতরণকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে  রয়েছে সুরক্ষা পোষাক ও হ্যান্ড গøাভস্।
 সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণকালে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন বলেন, সাংবাদিকতা অত্যন্ত ঝুঁকিপূর্ণ এবং এক মহৎ পেশা। সাংবাদিক সমাজকে জাতির বিবেক বলা হয়। আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পন এবং রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। এ পেশার সঙ্গে জড়িতরা  সব সময় জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করেন থাকেন। বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মানুষজন ঘরবন্দি। অথচ সংবাদকর্মীরা জীবনের অনেক ঝুঁকি নিয়ে বাইরে ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহ করে তা পরিবেশন করতে বিন্দুমাত্র কার্পণ্য করছেন না। সংবাদকর্মীদের বদৌলতে আমরা ঘরবন্দি থেকে গোটা বিশ্বের সব রকম ভালমন্দ খবরখবরাদি  টিভি চ্যানেলে দেখতে এবং পত্রিকার পাড়ায় পড়তে পারছি। ইতোমধ্যে কয়েকজন সংবাদকর্মী করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। তারপরও সাংবাদিকরা এ কঠিন সময়ে তাদের দায়িত্বকর্তব্য পালনে বিন্দু মাত্র পিছপা হচ্ছেন না। তাই আমি এ মহান পেশায় জড়িত সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় তাদের মধ্যে পিপিই বিতরণের সিদ্ধান্ত নেয়। মূলতঃ তাদের জন্য আমার এই ক্ষুদ্র প্রয়াস। তিনি সংবাদকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় পিপিই প্রদান করে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দাঁড়ানো জন্য সমাজের বিত্তশালীদের প্রতি উদাত্ত আহবান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 1012843364118939323

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item