সৈয়দপুর পৌর মেয়রের উদ্যোগে ১৮০ পরিবারের মাঝে সবজি বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের ১৮০টি পরিবারের মাঝে সবজি বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সৈয়দপুর পৌরসভা মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের উদ্যোগে শহরের হাতিখানা এলাকার অফিসার্স কলোনী আউট হাউস মেস ক্যাম্পসহ হাতিখানা এলাকার মানুষের মাঝে ওই সবজি বিতরণ করা হয়।
 বিতরণ করা সবজির মধ্যে রয়েছে লাউ, বেগুন, করল্লা, শসা, টমেটো ও কাঁচা মরিচ। মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের পক্ষে ওই সব সবজি বিতরণ করেন এলাকার মো. আনোয়ার হোসেন হাবলু,  মো. আরমান, পাপ্পু, রাজু, সাহিদ, হাফিজ, রাজু, আলম প্রমুখ।
 মো. আনোয়ার হোসেন হাবলু ও মো. আরমান জানান, বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে এলাকার  খেটে খাওয়া মানুষ একেবারে কর্মহীন হয়ে পড়েছেন।  কর্মহীন এ সব মানুষের মাঝে  সরকারি বেসরকারি প্রতিষ্ঠান,সামাজিক সংগঠন ও ব্যক্তিগতভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা অব্যাহত রয়েছে। কিন্তু কর্মহীন মানুষগুলো নগদ অর্থের অভাবে সবজি কিনতে পারছেন না। তাদের এ রকম সমস্যার কথা সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ মো.আমজাদ হোসেন সরকার অনুধাবন করেন। এ অবস্থায় তিনি প্রথম দফায় সৈয়দপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের আউট হাউস মেস ক্যাম্পসহ হাতিখানা এলাকার ১৮০টি পরিবারের মাঝে সবজি বিতরণের ব্যবস্থা গ্রহন করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2106820131151737516

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item