করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামূলক প্রচারণা সৈয়দপুর থানা পুলিশের

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
করোনাভাইরাস প্রতিরোধে নানাবিধ পরামর্শ দিয়ে সচেতনতামুলক প্রচারণা শুরু করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। করোনা ভাইরাস সম্পর্কে স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে নির্দেশনা পেয়ে মাইক হাতে প্রচারণায় নামেন পুলিশ।  অবশ্য এর আগে আওয়ামী লীগ, সৈয়দপুর পৌরসভা
 বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশন, সৈয়দপুরের সামাজিক সংগঠন আমাদের  প্রিয় সৈয়দপুর, পুবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবসহ বিভিন্ন সংগঠন জনগনকে সচেতন করতে বিভিন্ন প্রচারণা শুরু করে।
গতকাল রবিবার সকালে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক মাইকে প্রচার চালায় নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান হ্যান্ড মাইক নিয়ে সৈয়দপুর শহরের বিভিন্ন পয়েন্টে জনসচেতনতামুলক প্রচারণা চালান। শহরের পোস্ট অফিস মোড়, বঙ্গবন্ধু চত্বর, সৈয়দপুর বাস টার্মিনালসহ গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে করোনা ভাইরাসের বিষয়ে বক্তব্য বলেন। এ সময় আতংকিত না হয়ে সকলকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য সংস্থাগুলোর পরামর্শ মেনে চলার আহবান জানান। তিনি জনতার উদ্দেশ্যে বলেন সৈয়দপুরে কোন প্রবাসী যদি হোম  কোয়ারেন্টাইনে না থাকে তাহলে তাদের বিষয়ে প্রশাসনকে তাৎক্ষণিক জানানোর জন্য অনুরোধ করেন। করোনাভাইরাস সম্পর্কে পুলিশের হ্যান্ড মাইকে প্রচারণাকালে অন্যদের মধ্যে সৈয়দপুর থানার পরিদর্শক মো.আতাউর রহমানসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে করোনাভাইরাস সম্পর্কে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে প্রচারণা চালাচ্ছে সৈয়দপুরের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ সামাজিক সালস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো। তারা প্রচারনায় লিফলেট বিতরণের পাশাপাশি জীবাণুনাশক সাবান, হ্যান্ড  সেনিটাইজার, মাস্ক বিতরণ বিতরণ করছেন।   

পুরোনো সংবাদ

নীলফামারী 7932189481173166296

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item