কিশোরগঞ্জে এলজি ইডির সড়ক ভেঙ্গে ভারী যান চলাচল বন্ধ

মো: শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ( নীলফামারী)সংবাদদাতা : কয়েকদিনের ভারী বৃষ্টিপাতের কারনে   নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের  কিশোরগঞ্জ জিসি টু টেপারহাট জিসি ভায়া ডালিয়া সড়কে দশ থেকে ১২ টি জায়গায় বড় ধরনের ভাঙ্গন দেখা দিয়েছে, ফলে ওই সড়ক দিয়ে ভারী যান চলাচল বন্ধ রয়েছে।
উপজেলা প্রকৌশলীর কাযার্লয়  সুত্রে জানা গেছে, গত ২০০৮-৯ অর্থবছরে কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের কিশোরগঞ্জ জিসি থেকে টেপারহাট জিসি হয়ে ডালিয়া সড়ক পযর্ন্ত  ৮ কিলোমিটার নতুন পাকা সড়ক নিমার্ন করে সরকার, গত কয়েকদিনের ভারী বষর্নের ফলে ওই ৮ কিলোমিটার সড়কের ১০ থেকে ১২ টি জায়গায় বড় ধরনের ভাঙ্গন দেখা দিয়েছে, সড়কটির ইয়াছিন হাজির বাড়ির কাছ থেকে রিসাদের পুকুরের সামনে সড়কের মাঝখানে বড় ধরনের ভাঙ্গনের কারনে ভারী যান চলাচল বন্ধ রয়েছে। খবর পেয়ে উপজেলা নিবার্হী অফিসার আবুল কালাম আজাদ ও উপজেলা সহকারী প্রকৌশলী সাজেদুর রহমান সড়কটি পরিদশর্ন করেছেন।
উপজেলা নিবার্হী অফিসার আবুল কালাম আজাদ ভেঙ্গে যাওয়া সড়ক পরিদশর্নের  কথা স্বীকার করে বলেন, কয়েকদিনের ভারী বষর্নের কারনে সড়কটির বেশ কয়েকটি স্থানে বড় ধরনের ভাঙ্গনের কারনে ভারী যান চলাচল বন্ধ রয়েছে, যান চলাচল স্বাভাবিক করার জন্য ভেঙ্গে যাওয়া অংশ দ্রুত মেরামত করার জন্য উপজেলা প্রকৌশলীকে নিদের্শ প্রদান করা হয়েছে।
উপজেলা প্রকৌশলী এস এম কেরামত আলী নান্নু বলেন, সড়কটি দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করার জন্য প্রয়োজনীয় সংস্কার অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 580019788376220098

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item