নীলফামারীতে পুলিশ লাইন্স একাডেমির শিক্ষা উপবৃত্তি প্রদান

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ জুলাই॥ নীলফামারীতে চেম্বার প্রদত্ত এনসিসিআই শিক্ষা বৃত্তি প্রদান, বিদায়ী শিক্ষকগনের সংবর্ধনা, নবাগত শিক্ষকদের বরন ও বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের ভাল ফলাফলের জন্য পুরস্কার বিতরন অনুষ্ঠানের আয়োজন করেন পুলিশ লাইন্স একাডেমি।
আজ বুধবার(২৪ জুলাই) সকাল ১১টার দিকে ওই বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। পুলিশ লাইন্স একাডেমির প্রধান শিক্ষক মো. মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
অনুষ্ঠানে এনসিসিআইয়ের পক্ষে বিদ্যালয়ের গরীব ও মেধাবী ২৪ জন শিক্ষার্থীকে ৬০ হাজার টাকা ও বিভিন্ন বিষয়ে ভাল ফলাফলের জন্য ১৪ জন শিক্ষার্থীকে পুরস্কারকৃত করা হয়। ওই বিদ্যালয়ে শিশু শ্রেনী থেকে দশম শ্রেনী পর্যন্ত ৫৯৬ জন শিক্ষার্থী রয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, চেম্বারের সভাপতি মারুফ জামান কোয়েল, সিনিয়র সহসভাপতি ফরহানুল হক, পুলিশ লাইন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল ওয়ারেস, ওই সেন্টারের মশিউর রহমান ও সদর থানার ওসি মমিনুল ইসলাম প্রমুখ।
পুলিশ সুপার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশরাফ হোসেন বলেন, চেম্বার অব কর্মাচ এন্ড ইন্ডাস্ট্রি প্রতি বছর গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য ৬০ হাজার করে টাকা প্রদানে শিক্ষার্থীদের শিক্ষার আগ্রহ তৈরী হবে। #

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6037455853188392153

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item