ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
‘সুসাস্থ্যেই সুবিচার মাদক মুক্তির অঙ্গীকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। গতকাল বুধবার ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে এই দিবসটি পালন করা হয়।

দিবসটি উপলক্ষ্যে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে জনসচেতনতা মুলক এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নিরু ছামছুন্নাহার,ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফকরুল ইসলাম,ওসি তদন্ত মাহমুদুল হাসান,পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী,সমাজ সেবা কর্মকর্তা আখতারুজ্জামান,সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলাম প্রমুখ।

 শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে উপহার তুলে দেন আমন্ত্রিত অতিথি বৃন্দ। এতে উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী,রাজনৈতিক ব্যাক্তীবর্গ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 336384909532094116

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item