আজ আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র “অবহেলা”

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥ নীলফামারী জেলা পুলিশ প্রশাসনের সহযোগিতায় আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অবহেলা’।আজ রবিবার (২৪ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির উদ্বোধন করবেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
শেখ সাদী পরিচালিত, জাহাঙ্গীর আলমের লেখা গল্প ও অভিনয়ে এসডি মিডিয়া প্রযোজনায় অবহেলার প্রধান চরিত্রে অভিনয় করছেন নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন ও ট্রাফিক সার্জেন্ট বরকত, জাহাঙ্গীর, ফারজানা ঐশী, গুলসান ও আসিফ।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, নীলফামারী পুলিশ লাইন্স একাডেমীর দুই জন প্রাক্তন ছাত্র তরুন নির্মাতা শেখ সাদীও গল্পকর জাহাঙ্গীর আলম এর আগে মাদকের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে “দ্যা প্রিটেন্ডিং স্টোরি” নামক একটি স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করে সাফল্যর সাক্ষ্য রেখেছে। সেই চলচ্চিত্রতে মাদকের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশের কার্যক্রম ও ৯৯৯ এর ব্যাবহার করা হয়েছে। শেখ সাদি ও জাহাঙ্গীর আবারো একটি জনসচেতনতা মুলক সুন্দর থিম নিয়ে কাজ করছে। এবারেও বাংলাদেশ পুলিশের বিভিন্ন কার্যক্রমের মধ্য একটি কার্যক্রম তুলে ধরার লক্ষ্যে কাজ করেছে।

পরিচালক শেখ সাদী বলেন, আমরা সবসময় চেষ্টা করি আমাদের সামান্য প্রচেষ্টার মাধ্যমে যেন মানুষ কিছু জানতে পারে, শিখতে পারে, বিভিন্ন জনসচেতনতা তৈরির লক্ষ্যে আমরা কাজ করে থাকি। শর্টফিল্মটির মূল অভিনেতা আকাশ চরিত্রে অভিনয় করছে জাহাঙ্গীর এবং বিপরীতে মেঘলা চরিত্রে অভিনয় করছে ফারজানা ঐশী, আকাশের বন্ধু রনি চরিত্রে অভিনয় করছে গুলসান, পাগলের এর একটি চরিত্রে রয়েছে আসিফ। বাংলাদেশ পুলিশের বিভিন্ন কার্যক্রমের মধ্য আমরা একটি ক্ষুদ্র কার্যক্রম তুলে ধরার চেষ্টা করছি শর্টফিল্ম টিতে পুলিশের চরিত্রে মুহাম্মদ আশরাফ হোসেন (পুলিশ সুপার নীলফামারী) স্যার, এবং ট্রাফিক সার্জেন্ট বরকত ভাইকে দেখা যাবে। গত ১৫ জানুয়ারি নীলফামারী-জলঢাকা সড়কে শুটিং শুরু হয়ে ৩ ফেব্রুয়ারি শেষ হয়।
এর আগে ১৫ জানুয়ারি প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “দ্যা প্রিটেন্ডিং স্টোরি” মুক্তি পেয়েছে। সেটিও পুলিশ সহযোগিতা ও মুখ্য ভুমিকা পালন করেছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5434569269930065024

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item