দিনাজপুর-৫ আসনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীসহ আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পাটি ও অন্যান্য দলের ৭ জনের মনোনয়নপত্র দাখিল ॥

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
ফুলবাড়ী-পার্বতীপুর নিয়ে গঠিত দিনাজপুর-৫ আসনে উৎসবমুখর পরিবেশে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পাটি(এরশাদ), ন্যশনাল পিপলস্ পার্টি (এনপিপি), ইসলামী আন্দোলন বাংলাদেশ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৭জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
আজ বুধবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে সহকারী রির্টানিং অফিসার ও  ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার এবং রির্টানিং অফিসার দিনাজপুর জেলা প্রশাসক এর নিকট  তারা এই মনোনয়ন পত্র জমা দেন।
মনোনয়ন পত্র জমাদানকারীরা হলেন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির আহ্বায়ক এবং বিএপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এজেডএম রেজওয়ানুল হক, বিএনপির বিকল্প প্রার্থী জাকারিয়া বাচ্চু, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী ইসলামী আন্দোলন পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মতিউর রহমান, জাতীয় পাটি (এরশাদ) এর মনোনিত প্রার্থী সোলায়মান সামী, ন্যশনাল পিপলস্ পার্টির (এনপিপি)প্রেসিডিয়াম সদস্য ও পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি শওকত আলী এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মন্ত্রী আলহাজ¦ মনসুর আলী সরকার। তারা নিজ নিজ দলিয় নেতা-কর্মী সমর্থকদের সাথে নিয়ে  উৎসব মুখর পরিবেশে তাদের মনোনয়ন পত্র জমা দেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 7564113327338706839

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item