ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে বকুল-শাকিল

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি :


ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে ভোটের মাধ্যমে জিয়াউর রহমান বকুল (ফাস্ট রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) সভাপতি ও শাকিল আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) সাধারণ সম্পাদক নির্বাচন হয়েছেন।


শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।



নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু বলেন, নির্বাচনে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সভাপতি পদে ২জন ও সহ-সাধারণ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের ২৯ জন ভোটার ব্যালট পেপারের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



নির্বাচনে সভাপতি পদে জিয়াউর রহমান বকুল (ফাস্ট রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ১৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আল মাহমুদুল হাসান বাপ্পী (নিউজ টুয়েন্টিফোর আওয়ার ডটকম) পেয়েছেন ১০ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. শাকিল আহমেদ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ২৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহিদ হাসান মিলু (স্বাধীন বাংলা টোয়েন্টিফোর ডটকম) পেয়েছেন ০৩ ভোট। সহ-সভাপতি পদে আবুল খায়ের (প্রিয় ডটকম) পেয়েছেন ২৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এস.এম মনিরুজ্জামান মিলন (আওয়াজ বিডি ডটকম) পেয়েছেন ০২ ভোট। সহ-সাধারণ পদে জহিরুল ইসলাম জহির (আলোচিত কণ্ঠ ডটকম) পেয়েছেন ১৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সোহেল রানা (ঠাকুরগাঁও বার্তা ডটকম) পেয়েছেন ১০ ভোট।



অপরদিকে ১০টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন:- সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল (শিক্ষার কণ্ঠস্বর), দপ্তর সম্পাদক জুনাইদ কবির (জিনিউজবিডি টুয়েন্টিফোর ডটকম), অর্থ সম্পাদক ওয়াদুদ হোসেন (একটি বাংলাদেশ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুজ্জামান সাজু (বিডিমর্নিং ডটকম), ক্রীড়া সম্পাদক আসিফ জামান (দৈনিক অনুসন্ধান ডটকম), সাংস্কৃতিক সম্পাদক আরমান হোসেন (মুক্তিনিউজ টুয়েন্টিফোর ডটকম), শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহফুজ আহমেদ (উত্তর কথা ডটকম) এবং কার্যকরী সদস্য হয়েছেন:- তানভীর হাসান তানু (রাইজিংবিডি ডটকম), রবিউল এহসান রিপন (জাগোনিউজ টুয়েন্টিফোর ডটকম), মো. জীবন (নিউজবুকবিডি ডটকম)।



নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা মো. সাকের উল্লাহ ও কামরুল হাসান।



নির্বাচিত সাধারণ সম্পাদক শাকিল আহমেদ বলেন, সাংবাদিকদের ন্যায্য অধিকার আদায়ের জন্য এই সংগঠনের প্রত্যেকটি সদস্য সবসময় কাজ করবে। পাশাপাশি সাংবাদিকদের সুখে-দু:খে তাদের পাশে থাকবে।

Attachments area

Attachments area






































পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8460514207610276348

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item