শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সৈয়দপুরে কুন্দল গীতা সংঘের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্পর অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

  নীলফামারীর সৈয়দপুরে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এক ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। শহরের কুন্দল গীতা সংঘ পূজা উদ্যাপন কমিটির উদ্যোগে আয়োজিত ওই ফ্রি মেডিক্যাল ক্যাম্প সৈয়দপুর শহরের বিশিষ্ট সমাজসেবক স্বর্গীয় বাবু সুশাল কুমার আগওয়ালার নামে উৎসর্গ করা হয়। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে ওই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। 
 সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন।
 এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর পৌর সভার সংরক্ষিত নারী কাউন্সিলর মোছা. মিনারা বেগম  এবং বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি  ও নীলফামারী জাতীয় মহিলা সংস্থার সভাপতি রাবেয়া আলীম।
 ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে কুন্দল গীতা সংঘের সভাপতি রাধামোহন রায় সভাপতিত্ব করেন।
 এতে স্বাগত বক্তব্য রাখেন কুন্দল গীতা সংঘের সাধারণ সম্পাদক শ্রী মুন্না দাস।
 অনুষ্ঠানে সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পদক ও কুন্দল গীতা সংঘের উপদেষ্টা সুমিত কুমার আগওয়ালা (নিক্কি), বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সৈয়দপুর পৌর শাখার সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র রায়সহ কুন্দল গীতা সংঘের সকল সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।
ওই  ফ্রি মেডিক্যাল ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা দেন  ডা. অমৃতা আগরওয়ালা। ওই দিন ক্যাম্পে আগত শতাধিক রোগীকে প্রাথমিক চিকিৎসাপত্র ও বিনামুল্যে ওষুধ প্রদান করা হয়েছে।    

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3242986640541063962

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item