নীলফামারী-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রচারনায় ইমরান কবীর চৌধুরী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ॥
নীলফামারীর-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রচারনা চালিয়েছেন ব্যারিস্টার ইমরান কবীর চৌধুরী জনি।
 মঙ্গলবার (৯ অক্টোবর) সকাল ১১টার দিকে ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ বাজার থেকে তিনি ওই প্রচারনা শুরু করেন। প্রায় দেড় শতাধিক মটরসাইকেল, ইজিবাইক ও মাইক্রোবাস যোগে প্রায় পাঁচ শতাধিক স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি সেখান থেকে পুর্বছাতনাই, বালাপাড়া, খগাখড়িবাড়ি ইউনিয়ন অতিক্রম করে বেলা সারে ১২টার দিকে ডিমলা উপজেলা শহরের শহীদ মিনার চত্তরে জনসভায় যোগ দেন। পরে উপজেলা শহরের শঠিবাড়ি মোড়ে পথসভা শেষে শঠিবাড়ি, নাউতারা হয়ে ডোমার উপজেলা শহরে প্রচারনা চালান। এসময় তিনি বিভিন্ন হাটবাজারে পথসভা করেন এবং লিফলেট বিতরণ করেন।
ইমরান কবীর চৌধুরী জনি বলেন, দীর্ঘ সময় ধরে পারিবারিক ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত থেকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। মনোনয়ন প্রত্যাশায় প্রচারণায় নেমে আমি এলাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি। আমাকে মনোনয়ন দেওয়া হলে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।
উল্লেখ যে, ব্যারিস্টার ইমরান কবীর চৌধুরী জনি নীলফামারী-১ আসনের সাবেক এমএলএ প্রয়াত আব্দুর রহমান চৌধুরীর নাতি এবং মুক্তিযোদ্ধা ওয়ালিউল কবীর চৌধুরীর ছেলে। তাঁর গ্রামের বাড়ি ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ গ্রামে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে তিনি ছাত্রলীগ ও পরে জেলা যুবলীগের বিভিন্ন পদে ছিলেন। বর্তমানে তিনি লন্ডন প্রবাসী আইনজীবী পরিষদের সভাপতি এবং নীলফামারী জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি বলে জানান। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5364872957667251913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item