সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু

  তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। সৈয়দপুর রেলওয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থা (ডিএসএ) ব্যবস্থাপনায় (বৃহস্পতিবার) বিকেলে স্থানীয় রেলওয়ে মাঠে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলীয় প্রধান প্রকৌশলী ও জেডএসসি’র (পশ্চিম) চেয়রাম্যান মো. রমজান আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুরু উদ্বোধন করেন।
প্রতিযেগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ রেলওয়ের পাকশী’র  বিভাগীয় ম্যানেজার অসীম কুমার তালুকদার।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) ও বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) চেয়ারম্যান মুহাম্মদ খুদরত-ই-খুদা।
স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী ও বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) সাধারণ সম্পাদক মুহাম্মদ শফিকুর রহমান।
এর আগে  উদ্বোধনী  অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিরেলওয়ে পশ্চিমাঞ্চলীয় প্রধান প্রকৌশলী ও জেডএসসি’র (পশ্চিম) চেয়রাম্যান  মো. রমজান আলী জাতীয় পতাকা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার (ডিএসএ) চেয়ারম্যান মুহাম্মদ খুদরত-ই-খুদা জোনাল স্পোর্টস এসোসিয়েশনের (জেডএসসি) পতাকা উত্তোলন করেন। পরে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করা হয়।
প্রতিযোগিতার প্রথম দিনে বৃহস্পতিবার দুইটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলাটি রাজশাহী বনাম পাকশীর মধ্যে ১-১ গোলে ড্র হয়।
দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হয় স্বাগতিক সৈয়দপুর ডিএসএ বনাম লালমনিরহাট ডিএসএ’র মধ্যে। এতে সৈয়দপুর ডিএসএ ২- ০ গোলে লালমনিরহাট ডিএসএতে হারিয়েছে। সৈয়দপুর ডিএসএ’র পক্ষে দুইটি গোলেই করেন দলের ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. লিখন মিয়া। সৈয়দপুর ডিএসএ’র ম্যানেজারের দায়িত্ব পালন করছেন সৈয়দপুর রেলওয়ে কারখানার জেলা সরঞ্জাম নিয়ন্ত্রক প্রকৌশলী মুহাম্মদ রাশেদুল আমীন এবং কোচের দায়িত্বে রয়েছেন সৈয়দপুর রেলওয়ে উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (এসএসএই) মো. তহিদুল ইসলাম।
গতকালকের দুইটি খেলায় রেফারীর দায়িত্বে ছিলেন মো. মোরশেদুল- উল-আলম মোরশেদ। আর সহকারি রেফারী ছিলেন মো. হাবিব ও মো. হারুন এবং ম্যাচ রেফারীর দায়িত্ব পালন করেন মো. দেলোয়ার হোসেন মন্ডল।
আজ (শুক্রবার) প্রতিযোগিতার দ্বিতীয় দিনেও দ্ইুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলাটি রাজশাহী ডিএসএ বনাম লালমনিরহাট ডিএসএ এবং দ্বিতীয় খেলাটি সৈয়দপুর ডিএসএ বনাম পাকশী ডিএসএ’র মধ্যে অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7529643954637642494

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item