সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ শুরু হয়েছে। আজ ১০ জুলাই (সোমবার) দুপুরে সৈয়দপুর স্টেডিয়ামে এ টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বণিক।
উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহ্মেদ মাহবুব-উল-ইসলাম সভাপতিত্ব করেন।
স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন,উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার ও মুসারাত জাহান মিলি উপস্থিত ছিলেন।
এছাড়াও টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি মো. জোবায়দুর রহামান শাহীন, বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমমসি’র সভাপতি সাংবাদিক এম ওমর ফারুকসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি, প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকা,অভিভাবকবৃন্দ উপস্থিত থেকে খেলা উপবোগ করেন। গোটা উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উত্তর সোনাখুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মো. শহীদুল হক। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী  মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন।
 টুর্নামেন্টের উদ্বোধনী দিনে বালিকা ও বালক দলের দুইটি করে খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকালের সব ক’টি খেলা পরিচালনা করেন সৈয়দপুর শহরের খ্যাতিমান ফুটবল খেলোয়াড় মো. আতাউর রহমান গ্যাদা। সহযোগিতায় ছিলেন সহকারি শিক্ষক মো. আখেরুজ্জামান আপেল ও  মো. রানা।
 বালক দলের প্রথম খেলায় উপজেলার বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ময়দানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩ - ২ গোলে এবং দ্বিতীয় খেলায় সাবর্ডিন্টে কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল হাজারীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৪-১ গোলে হারায়।
অন্যদিকে বালিকা দলের প্রথম খেলায় আফতাব উদ্দিন সরকার সরকারি প্রাথমিক বিদ্যালয় দল নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ১-০ গোলে এবং নিজবাড়ী দর্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল,চৌমহনী সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-২ গোলে হারিয়েছে 

পুরোনো সংবাদ

নীলফামারী 3124224050907651597

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item