ডোমারে নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে ১ জনের জেল,৪ জনের জরিমানা

স্টাফ রিপোর্টারঃ
নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে এক ট্রাক্টর মালিক কে সাত দিনের জেল ও অপর এক ট্রাক্টরের চার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে  ভ্রাম্যমান আদালত ।গত মংগলবার রাতে ঘটনাটি ঘটে নীলফামারীর ডোমারে  । আজ বুধবার দুপুরে আসামীকে জেলার জেলহাজতে প্রেরন করা হয় ।
জরিমানার দন্ডিতরা হলো ডোমার সদর ইউনিয়নের বড়রাউতার  মডেল স্কুল পাড়ার আজিমুদ্দিনের পুত্র নবাব উদ্দিন হিরো (৩৮),বোড়াগাড়ী ইউনিয়নের বাগডোকড়ার  বুদা মাহমুদের পুত্র আব্দুল সাত্তার (৫৫),নছির উদ্দিনের পুত্র বাবুল হোসেন (৩৫),ডোমার পৌরসভার কলেজপাড়ার কবেদ আলীর পুত্র মজনু মিঞা (৫২) ।
অপরদিকে   বোড়াগাড়ী ইউনিয়নের  পশ্চিম বোড়াগাড়ী গ্রামের নতু পাড়ার নতু মাহমুদের পুত্র আনোয়ারুল ইসলাম (৩৬) জরিমানার ৫০ হাজার টাকা  দিতে না পাড়ায় অনাদায়ে সাত দিনের জেল দেওয়া হয় ।
অভিযোগ মতে বোড়াগাড়ীর ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ীর বুড়ার ডোবায় ব্রীজের নীচে নবাব উদ্দিন হিরো (৩৮), আব্দুল সাত্তার (৫৫), বাবুল হোসেন (৩৫), মজনু মিঞা (৫২) ও অপরদিকে একই ইউনিয়নের বাগডোকড়ার শিমুলতলী এলাকায় দেওনাই নদীতে  আনারুল ইসলাম অবৈধভাবে বালু উত্তোলন করছিল ।
তাৎক্ষনিকভাবে খবর পেয়ে ডোমার উপজেলার সহকারী (ভূমি ) কমিশনার ও ভ্রাম্যমান আদালতের বিচারক ফুয়ারা খাতুন  ঘটনাস্থলে ছুটে আসে। এসেই তারা প্রমান সাপেক্ষে উক্ত ট্রাক্টর দুটি জব্দ করে থানায় নিয়ে আসেন । বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা  আইন ২০১০ এর ১৫(১) ধারা মোতাবেক ট্রাক্টর মালিকদের ৫০ হাজার টাকা জরিমানা করেন ।অনাদায়ে সাত দিনের জেল প্রদান করেন ।

পুরোনো সংবাদ

নীলফামারী 8626453173924689645

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item