রংপুরে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৩

মামুনুর রশিদ মেরাজুল নিজস্ব প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে বালু বোঝাই ট্রলির চাপায় মা-ছেলে ও পীরগঞ্জে বাস উল্টে এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার একুশে ফেব্র“য়ারি বিকেলে উপজেলার তারাগঞ্জ-কিশোরগঞ্জ সড়কের কেল-াবাড়িতে এবং পীরগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের লালদীঘি নামক স্থানে এ দুটি দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তারাগঞ্জ বাজার থেকে ব্যাটারিচালিত ভ্যানে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামের হাসান উদ্দিনের স্ত্রী রাশেদা বেগম (৩০) ও দেড় বছরের ছেলে সন্তান সিফাত বাড়ি ফিরছিল। পথে তারাগঞ্জ-কিশোরগঞ্জ সড়কের কেল-াবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে আসা বালু বোঝাই ট্রলি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যান আরোহী মা ও ছেলে পাকা সড়কে ছিটকে পড়ে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ট্রলিটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।
অপরদিকে, পীরগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের লালদীঘি নামক স্থানে বিকেল ৫টায় যাত্রীবাহী বাস উল্টে সামছুর রহমান নামে এক ব্যক্তি  নিহত ও ১০ জন আহত হয়েছেন। পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, রংপুর থেকে ঢাকাগামী ঋতু পরিবহনের একটি বাস উলে¬খিত এলাকায় পৌঁছালে সামনের চাকা পাংচার হয়ে বাসটি নিযন্ত্রণ হারায়। এতে বাস উল্টে ঘটনাস্থলে সামছুর রহমান নামে এক পথচারী নিহত হন।

পুরোনো সংবাদ

রংপুর 6489891539033960582

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item