নীলফামারীতে জুম্মার নামাজের পর প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২ ডিসেম্বর॥
আজ শুক্রবার জুম্মার নামাজের পর নীলফামারীর সকল মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য শুকরানা  আদায়ে  দোয়া করা হয়েছে। নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ আয়োজনে এই দোয়া অনুষ্ঠিত হয়।
দেওয়ান কামাল আহমেদ জানান, গত ২৭ নবেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাঙ্গেরি যাওয়ার পথে বিমানে যান্ত্রিক ক্রুটি দেখা দিলে তুর্কমেনিস্থানে জরুরী অবতরন করেন এবং মারাত্বক বিমান দুর্ঘটনা হতে আল্লাহ তাআলার অশেষ মেহেরবানীতে রক্ষা পান। প্রধানমন্ত্রী মারাতœক বিমান দুর্ঘটনা হতে রক্ষা পাওয়া এবং প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আল্লাহর নিকট শুকরিয়া আদায়ে জুম্মার নামাজের পর নীলফামারীর সকল মসজিদে মসজিদে বিশেষ দোয়ার জন্য তিনি সকল মুসল্লি ও মসজিদের ঈমাম গনের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
নীলফামারী বড় মসজিদের খতিম মওলানা খন্দকার আশরাফুল হক জানান জুম্মার নাামের পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আল্লাহর নিকট শুকরিয়া আদায়ে বিশেষ দোয়া করা হয়েছে। অন্যান্য মসজিদের ঈমামগনও প্রধানমন্ত্রী জন্য শুকরিয়া  আদায়ে দোয়ার করার বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1715016379619051232

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item