কাল পহেলা জানুয়ারী ডোমার-নীলফামারী-রংপুর-দিনাজপুর গেটলক বাস সার্ভিস চালু হচ্ছে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩১ ডিসেম্বর॥
দীর্ঘদিনে দাবি অবশেষে পুরন হতে যাচ্ছে নীলফামারী জেলাবাসী। নতুন ইংরেজি বছরের ২০১৭/ আগামীকাল পহেলা জানুয়ারী হতে নীলফামারী-রংপুর ও দিনাজপুরের মধ্যে সরাসরি গেটলক বাস সার্ভিস  চালু হচ্ছে। আগামীকাল সকাল সকাল ৮টা ৫৫ মিনিটে নীলফামারী বাস টার্মিনাল হতে এই বাস সার্ভিসের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন হতে যাচ্ছে। উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খান  পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ সহ বিভিন্ন স্থরের ব্যাক্তিবর্গ। আজ শনিবার নীলফামারী জেলা বাস মালিক গ্রুপের সভাপতি শাহজাহান আলী চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।
সুত্রমতে  এই গেটলক বাস সার্ভিস চলবে ডোমার হতে। সুত্র মতে প্রতিদিন সকাল দুপুর ও বিকাল পর্যন্ত উভয় দিক হতে এই সার্ভিস চালু থাকবে।
নতুন ইংরেজি বছরের প্রথম দিন হতে ডোমার থেকে রংপুরের বাসটি ছাড়বে সকাল ৮টা ১৫মিনিটে।  নীলফামারীতে ওই বাসটি ছাড়বে সকাল ৮টা ৫৫ মিনিটে। অপর দিকে ডোমার হতে দিনাজপুরের বাসটি ছাড়বে সকাল ৯টা ১৫ মিনিটে। যা নীলফামারীতে ছাড়বে সকাল ৯টা ৫৫ মিনিটে। আবার দুপুর ১টা ৩৫ মিনিটে ডোমার থেকে ছেড়ে নীলফামারী হয়ে ২১৫ মিনিটে রংপুর যাবে আরেকটি বাস। এ ছাড়া দুপুর ও বিকালেও দিনাজপুরের বাস ছাড়বে।অপর দিকে রংপুর ও দিনাজপুর থেকেও একই সময় বাস গুলো ছেড়ে আসবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1205450668827337224

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item