দুর্বীষহ জনজীবন। ডোমার ডিমলা উপজেলা বিদ্যুৎ বিহীন ১৩ ঘন্টা

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ
অব্যাহত তীব্র তাপদাহে জনজীবনে নেমে এসেছে চরম বিপর্যয়। অন্যদিকে গরমের সাথে পাল্লা দিয়ে নীলফামারীর ডোমার ও ডিমলা উপজেলা  ১৩ ঘন্টা ধরে বিদ্যুৎ বিহীন। অব্যাহত তীব্র তাপদাহ আর বিদ্যুতের লোডশেডিংয়ের কারনে চরম দুর্ভোগে পড়েছেন ওই দুই উপজেলার মানুষজন।কখন বিদ্যুৎ সরবরাহ শুরু হবে তাও স্পষ্ট করতে পারছেন সংশ্লিস্ট বিদ্যুৎ বিভাগের লোকজন।
এলাকাবাসী জানায়,সোমবার রাত ২টা ২৪ মিনিট থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ আছে।বিদ্যুতের অভাবে চরম দুভোর্গে পড়েছেন মানুষজন। বিশেষ করে হাসপাতালের  চিকিৎসাধীন অনেক রোগি বিদ্যুতের অভাবে আরো অসুস্থ হয়ে পড়েছেন। এছাড়াও দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ না থাকায় ফ্রিজে রাখা অনেক মুল্যবান ওষুধপত্র নষ্ট হয়ে যাচ্ছে বলে জনিয়েছেন ব্যবসায়ীরা। শুধু তাই নয়, বাসা বাড়িতেও ফ্রিজে রাখা অনেক খাবার নষ্ট হয়ে যাওয়ায় তা ফেলে দিচ্ছেন অনেকেই। বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, খেটে খাওয়া লোকজন সামান্য স্বস্তি পেতে গাছের নিচে বিশ্রাম নিচ্ছে।অনেককেই দেখা গেছে জামা খুলে হাতপাখা কিংবা খবরের কাগজ দিয়ে বাতাস করে স্বস্তি পাবার চেষ্টা করছেন। বিদ্যুতের লোডশেডিং এর কারণে গ্রাহকদের মাঝে অসন্তোষ ও চরম ক্ষোভ বিরাজ করছে।
পিডিবির ডোমার উপজেলা আবাসিক প্রকৌশলী আব্দুল মতিনের সাথে কথা বলার চেষ্টা করা হলে ফোন বন্ধ থাকায় লোডশেডিং এর কারন কিংবা বিদ্যুৎ আসার সম্ভাব্য সময় সম্পর্কে জানা যায়নি।
 আপডেট-মঙ্গলবার বিকেল ৫.২১ টা পর্যন্ত বিদ্যুৎ আসেনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 2312426308627255050

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item