পুলিশ সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে- নীলফামারীর পুলিশ সুপার জাকির হোসেন খান

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা(নীলফামারী) প্রতিনিধিঃ 

রবিবার নীলফামারী ডিমলা উপজেলায় অধূনালুপ্ত  জিগাবাড়ি ছিটমহলে আইন শৃংখলা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নীলফামারী জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান সদ্য বিলুপ্ত ছিটমহলবাসীদেও উদ্দেশ্যে বলেন, পুলিশ সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে। তিনি আরও বলেন, নীলফামারীর ডিমলা উপজেলায় বিলুপ্ত চার ছিটমহলের ১১৯ পরিবারের ৫৪৫জন সদস্য কে নিরাপক্তা দিতে একটি পুলিশ তদন্ত কেন্দ্র স্থাপন করা হবে।
পাশাপাশি বিলুপ্ত ছিটমহলবাসীদের নিয়ে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা চালু করা হবে।তিনি আরও বলেন, গত ১ আগষ্ট বাংলাদেশের এ ভুখন্ডে পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করেছে। এখানে কেউ কোন প্রকার অপরাধ সংঘটিত করলে পুলিশের হাত থেকে রক্ষা পাবে না। আপনাদের কোন সমস্যা হলে সাথে সাথে থানা পুলিশের সহযোগীতা নিবেন।

আইন শৃংখলা বিষয়ক মত বিনিময় সভাটি পরিচালনা করেন,ডিমলা থানার ইনর্চাজ,রুহুল আমিন খান। আরো উপস্থিত ছিলেন,তিন ইউপি চেয়ারম্যান ।১ নং টেপাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান,রবিউল ইসলাম শাহিন,২ নং গয়াবাড়ি ইউপি চেয়ারম্যান,শরিব ইবনে ফয়ছাল মুন।৩ নংখগাখড়িবাড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথনএবং এলাকার গণ্যমান্য জনগণ উপস্থিত ছিলেন ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4657867323888385352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item