পঞ্চগড়ে রাত দশটার পর মোটর সাইকেল নয়

মো. মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃপঞ্চগড়ে সন্ত্রাস ও নাশকতা ঠেকাতে রাত ১০ টার পর মোটরসাইকেল চলাচলে কড়া বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এছাড়া এক জনের অধিক মোটরসাইকেলে চড়তে পারবেন না। বুধবার রাত থেকেই কঠোরভাবে এই নিয়ম চালুর কথা জানিয়েছে স্থানীয় প্রশাসন। বুধবার বিকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে ও বৃহস্পতিবার সকালে সরকারী অডিটোরিয়াম হলরুমে আয়োজিত জেলা আইনশৃংখলা কমিটির বিশেষ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় জানানো হয়, গত দুই দিনে পঞ্চগড় শহর ও বোদা উপজেলার বগদুল ঝুলায় থেমে থাকা বিআরটিসিসহ তিনটি যাত্রীবাহি বাস ও একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা।
এ ঘটনায় জেলা প্রশাসন জরুরী এই সভা আহবান করে। নতুন এই নিয়ম অমান্যকারীদের মোটরসাইকেল জব্দসহ চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া সভায় সন্ত্রাস ও নাশকতা ঠেকাতে জনসচেতনতা বৃদ্ধি, গ্রাম পর্যায়ে নাশকতা প্রতিরোধ কমিটি গঠনসহ ঝুকিপূর্ন এলাকায় যৌথ বাহিনীর টহল আরও জোরদার করার সিদ্ধান্ত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিনের সভাপতিত্বে সভায় বিজিবির ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্ণেল আকরামুজ্জামান, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আরিফুল হক, পুলিশ সুপার আবুল কালাম আজাদ,সদর উপজেলা নির্বাহী অফিসার লায়লা মুনতাজেরী দীনাসহ আইনশৃংখলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 8122708022692988451

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item