কিশোরগঞ্জে যৌতুতের জন্য এক গৃহবধু নির্যাতনের শিকার


কিশোরগঞ্জ প্রতিনিধি॥
জেলার কিশোরীগঞ্জ উপজেলার পল্লীতে যৌতুকের কারনে গৃহবধু ডায়না ইসলামকে(২০) নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী সহ শ্বশুড়বাড়ির পরিবারের বিরুদ্ধে। খবর পেয়ে নির্যাতনে আহত ওই গৃহবধুকে গতকাল রবিবার(২৭ মার্চ) সন্ধ্যায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় আজ সোমবার(২৮ মার্চ) সংশ্লিষ্ট থানায় ওই গৃহবধু মামলা দিয়েছে। 

মামলা সুত্র মতে, ২১ মাস পূর্বে উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দরাকুটি নদীরপাড় গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে ডায়না ইসলাম হাসির সাথে একই উপজেলার সদর ইউনিয়নের কেশবা গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল রানার(২৫) বিয়ে হয়। বিয়ের সময় জামাইকে নগদ দুই লাখ টাকা প্রদান করে মেয়ের বাবা। আরও তিন লাখ টাকা যৌতুকের দাবি তুলে এই গৃহবধুকে স্বামী, শ্বশুড় আব্দুল আজিজ ও শাশুড়ি লাভলী বেগম নির্যাতন শুরু করে। দিন দিন নির্যাতনের মাত্রা বাড়তে থাকে। রবিবারও শারিরিকভাবে নির্যাতন চালানো হয়। 

বাহাগিলি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সুজাউদ্দোলা লিপটন বলেন, ওই নির্যাতনের খবর পেয়ে বিষয়টি আমি থানা পুলিশকে অবগত করি। পুলিশ স্বামীর বাড়িতে গিয়ে আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। 

কিশোরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 8514039827238855709

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item