সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীসহ দুইজন গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। শহরের গোলাহাট দুই নম্বর উর্র্দূভাষী ক্যাম্পের পেছনের একটি ধানক্ষেত থেকে বৃহস্পতিবার বিকেলে মাদক সেবন অবস্থায় তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

 পুলিশ সূত্রে জানা গেছে, শহরের গোলাহাট দুই নম্বর উর্দূভাষী (বিাহরী) ক্যাম্পের  বাসিন্দা মো. ইব্রাহিমের ছেলে  মো. রাজু ওরফে ডার্লিং রাজু। তাঁর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মাদক মামলা  হয়। মামলা নং ৪১/২০১৮ এবং সি আর মামলা নম্বর০১/২০১৩ ইং। এর পর থেকে গাঢাকা দেয়  রাজু। এরপর সে পলাতক থাকা অবস্থায় ওই  মাদক মামলায় তার এক হাজার টাকা জরিমানা  এবং এক বছরের বিনাশ্রম কারাদন্ড হয়। সেই থেকে দীর্ঘদিন ঢাকায় পলাতক থেকে  আবারও সৈয়দপুরে ফিরে আসে সে। গত বৃহস্পতিবার পলাতক আসামী মো. রাজু ওরফে ডার্লিং রাজু ও একই এলাকার  মো. মর্তূজার ছেলে মো. মুন্না গোলাহাট দুই নম্বর উর্দূভাষী ক্যাম্পের পেছনে একটি ধান ক্ষেতে এক সঙ্গে বসে মাদক সেবন করছিল। আর সোর্সের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নুর আমিন সঙ্গীয় ফোর্সসহ সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাজু ও মো. মুন্নাকে মাদক সেবন অবস্থায় হাতেনাতে গ্রেপ্তার করেন। গতকাল শুক্রবার তাদের আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান  সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীসহ দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।           


পুরোনো সংবাদ

নীলফামারী 7807588303653456828

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item