নীলফামারী আইনজীবী সমিতির আয়োজনে দুইদিন ব্যাপী বই মেলা শুরু


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী জেলা আইনজীবী সমিতির আয়োজনে প্রথমবারের মতো দুইদিন ব্যাপী বই মেলা শুরু হয়েছে। আজ সোমবার(২৮ মার্চ) সকালে জজ কোট চত্বরে আইনজীবী ভবনে বই মেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করে প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ রেজাউল করিম সরকার। 

জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মমতাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডঃ আলফারুক আব্দুল লতীফের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশেষ অতিথি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর সিনিয়র বিচারক মোঃ মনসুর আলম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোঃ মাহাবুবুর রহমান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট জাহিদুল হক, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট হাফিজুল ইসলাম, যুগ্ন জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড এন্ড স্যার্ভে ট্যাইবুনালের বিচারক খন্দকার এ,টি,এম তোফায়েল প্রমুখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে মানবাধিকার কর্মী, লেখক ও আইনজীবী জাহাঙ্গীর আলম সরকারকে ক্রেস্ট প্রদান করা হয়। সংশ্লিষ্ট সূত্র মতে, প্রথমবারের মতো দুইদিন ব্যাপী বই মেলায় মোট ৮টি স্টল স্থান পেয়েছে। আগামীকাল মঙ্গলবার(২৯ মার্চ) সন্ধ্যায় বই মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। #  


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 417671145956773987

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item