সৈয়দপুরে বিমানের সুবর্ণজয়ন্তীতে আনন্দ শোভাযাত্রা


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সুবর্ণজয়ন্তী উদ্যাপন করেছে।  বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে শহরের বঙ্গবন্ধু সড়কে (রংপুর     রোড)  বিমানের  সৈয়দপুর  জেলা কার্যালয় ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

  অনুষ্ঠানের শুরুতেই সূবর্ণজয়ন্তীর কেক কাটা হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান।  বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  সৈয়দপুর বিমাবন্দরের স্টেশন ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সহকারি কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান বলেন, বিমান আমাদের অহংকার। বঙ্গবন্ধুর নেতৃত্বে ৫০ বছর আগে এর পথচলা শুরু। সেই থেকে সারাবিশ্বে আমাদের জাতীয় পতাকা বহন করছে বাংলাদেশ বিমান। বিমানের ৫০ বছর পূর্তিতে তিনি এর আরও সাফল্য কামনা করেন। 

 শেষে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এতে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের কর্মকর্তা- কর্মচারী ও সুধীজন অংশ নেন। শোভাযাত্রাটি শহরের সড়ক প্রদক্ষিণ করে  সৈয়দপুর বিমানবন্দরে গিয়ে শেষ হয়। 


পুরোনো সংবাদ

নীলফামারী 7747431558375348

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item