পার্বতীপুরের মন্মথপুর আইডিয়াল কলেজের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুর জেলার পার্বতীপুরের মন্মথপুর আইডিয়াল কলেজের নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় আনুষ্ঠানিক ভাবে এই ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়।


অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তর স্হাপন করেন ও বক্তব্য রাখেন  দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক  সফল ও অন্যতম জনপ্রিয় মন্ত্রী,প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি  এডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এম.পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের জনপ্রিয় সভাপতি ও উপজেলা পরিষদের সুযোগ্য  চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক,  পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ আমিনুর রহমান।


জানা গেছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে তথ্য প্রযুক্তির সহায়তায় শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে নির্বাচিত বেসরকারী কলেজ সমুহের উন্নয়ন প্রকল্পের আওতায় মন্মথপুর আইডিয়ার কলেজের নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 695855565469536627

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item