মেয়ে হত্যার দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে স্বজনদের সংবাদ সম্মেলন


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারীর কিশোরীগঞ্জে আফরোজা সুলতানা ইতি(১৮) হত্যায় জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে নিহতের স্বজনরা। আজ মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারী) দুপুরে নীলফামারী প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন ইতির বাবা স্কুল শিক্ষক সিরাজুল ইসলাম। এ সময় ইতির দাদা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রউফ, চাচা আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। 

ইতির বাবা অভিযোগ করেন, আমার বড় মেয়ে ফারজানা সিরাজের সাথে বিয়ে হয় একই উপজেলার নিতাই ইউনিয়নের জাকারিয়া শাহের ছেলে সহীদ শাহ এর সাথে ২০১২সালে। তাদের একটি সন্তান রয়েছে। গেল বছরের ১৪অক্টোবর আমার ছোট মেয়ে আফরোজা সুলতানা ইতিকে অপহরণ করে নিয়ে যায় শাহিন শাহ। এরপর থেকে তার কোন খোঁজ পাইনি। এনিয়ে নিয়ে থানায় অভিযোগও দেয়া হয়। 

পরবর্তিতে চলতি বছরের ১৮জানুয়ারী তাকে নির্যাতন করে মেরে ফেলা হলে জামাতা তাদের বাড়িতে লাশ দাফনের চেষ্টা করেন এ খবর পেয়ে আমরা পুলিশকে জানাই। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ডাক্তারী রিপোর্টে ময়না তদন্তে তাকে নির্যাতন করে গলাটিপে হত্যার সত্যতা পাওয়া যায়। 

তিনি বলেন, এনিয়ে আমি থানায় ১৬জনকে আসামী করে মামলা দিলেও কিশোরীগঞ্জ থানার সদ্য বদলী হওয়া ওসি আব্দুল আউয়াল আমার অভিযোগ পরিবর্তন করে মামলার এজাহারে স্বাক্ষর করে নিয়েছেন। এরফলে আসামীদের পক্ষ নিয়ে তাদের রক্ষা করার চেষ্টা করেছেন ওসি। 

তিনি বলেন, আমরা সুষ্ঠু বিচার চাই। জড়িতরা যাতে দৃষ্টান্ত মুলক শাস্তি পায় এজন্য জোড় দাবী জানাচ্ছি সরকারের কাছে। 

এ ব্যাপারে কথা বলা হলে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম বলেন, এমনটা হওয়ার কথা নয়। বিষয়টি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তদন্তের মাধ্যমে সবকিছু বেরিয়ে আসবে। 


পুরোনো সংবাদ

পঞ্চগড় 8169534003013154328

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item