জাতীয়ভাবে নীলফামারীর দুই মহিলা বীরমুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান


নীলফামারী প্রতিনিধি॥
স্বাধীনতা অর্জনের পর মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতস্বরূপ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে সারা দেশের ন্যায় নীলফামারীতেও মহিলা বীর মুক্তিযোদ্ধাদের এই প্রথম জাতীয়ভাবে সম্মাননা প্রদান করা হয়েছে। এরা হলেন জেলার জলঢাকা উপজেলার বীরাঙ্গনা বীর মুক্তিযোদ্ধা মোছা. শাহেলা বেগম ও সৈয়দপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা নুরন নেহার বেগম। 

আজ মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারী) রাজধানীর ওসমানী মিলনায়তনে  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে দেশের মহিলা মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদানের মুল অনুষ্ঠানের সঙ্গে নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভার্চুয়ালি ভাবে সংযুক্ত হয়। 

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার সভাপতিত্বে মুল অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি পক্ষে নীলফামারী জেলার দুই মহিলা বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক, উত্তরীয়, শাড়ী ও স্যুভেনিয়র ও ফুল প্রদান করেন নীলফামারীতে সংসদ সদস্য রাবেয়া আলিম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, পুলিশ সুপার মোঃ মোখলেছুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমুখ। #   


পুরোনো সংবাদ

হাইলাইটস 4373320524115556588

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item