সৈয়দপুরে দুই দিনব্যাপী পিঠা উৎসব ও পণ্য মেলার উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে দুই দিনব্যাপী পিঠা উৎসব ও পণ্য মেলা-২০২২ শুরু হয়েছে। সৈয়দপুর নারী উন্নয়ন ফোরাম, সৈয়দপুর ওমেন্স ই-কমার্স ফোরাম ও শ্রজীনা নারী সংগঠন ওই পিঠা উৎসব ও পণ্য মেলার আয়োজন করেছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফিতা কেটে ওই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি এবং পিঠা উৎসব ও পণ্য মেলা আয়োজক কমিটির চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

 স্বাগত বক্তব্য দেন পিঠা উৎসব ও পণ্য মেলা আয়োজক কমিটির আহ্বায়ক ও সৈয়দপুর ওমেন্স ই-কমার্স ফোরামের সভাপতি সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রভাষক শিউলি বেগম।


 মেলার উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজনসহ বিভিন্ন নারী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 এছাড়াও সৈয়দপুর পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবী মেলা পরিদর্শন করেছেন।

 দুই দিনব্যাপী মেলায় মোট ২১টি স্টল স্থান পেয়েছে। মেলায় রকমারি বিভিন্ন পিঠার ১৫টি স্টল এবং বিভিন্ন পাটজাত পণ্য ও কারুপণ্যের ছয়টি স্টল রয়েছে।

 আজ মঙ্গলবার সমাপণী অনুষ্ঠানের মধ্যদিয়ে দুই দিনব্যাপী পিঠা উৎসব ও পণ্য মেলার সমাপ্তি ঘটবে।   সমাপণী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে মেলার আয়োজক কমিটি সূত্রে জানা গেছে।            


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6339750362498544598

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item