মুজিববর্ষ বিজয় দিবসের ৫০ বছর উপলক্ষে নীলফামারীতে মঞ্চস্থ হল ‘বায়োস্কোপ’


স্টাফ রিপোর্টার,নীলফামারী॥
মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার বিজয়দিবসের  সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হিসেবে নীলফামারী থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল নাটক ‘বায়োস্কোপ’। নীলফামারী জেলা শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে শুক্রবার(১০ ডিসেম্বর/২০২১) সন্ধ্যায় নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে নাটক ‘বায়োস্কোপ’ মঞ্চস্থ করা হয়।

নাটকটির রচনা ও নির্দেশক  আবদুল বারী জানান নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রত্না আক্তার, সামিউল ইসলাম, নিত্য রায়, শারজিদা আক্তার মীম, নাফিসা আনজুম ইভা, রুবাইয়া আনান অর্পি, বন্যা আক্তার, নুর জাহান মীম, ইসফাত তাওসিফ, মাশরাফি রহমান, আলী হুসাইন, শাশ্বত দাস, সিনথিয়া আক্তার, তাসনিম মৌমিতা, তৌফিক বিন খালেদ। নাটকটির আবহ সঙ্গীত পরিচালনা করেছেন নুরী জাহান। নাটককে নৃত্য পরিবেশন করেন তামান্না আক্তার। 

নাটক শেষে শিক্ষার্থী আর্নিকা কাওসার সোহানী বলেন, করোনা মহামারীর কারণে দীর্ঘদিন পর মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার বিজয়দিবসের  সুবর্ণজয়ন্তী উদযাপনের অংশ হিসেবে এমন আয়োজনে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের প্রত্যাশা, মাঝে মাঝে শিক্ষা প্রতিষ্ঠানসমূহে এমন আয়োজন করা গেলে পড়াশোনার পাশাপাশি তরুণরা মানবিক মূল্যবোধ নিয়ে গড়ে উঠবে সংস্কৃতির ছোঁয়ায়। # 


পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6291649668849819054

অনুসরণ করুন

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item