বীরগঞ্জে ট্রাকের চাপায় ভ্যানের দুই যাত্রী নিহত


হাসান জুয়েল, (দিনাজপুর)প্রতিনিধি ॥-
দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাপায় মোঃ বাচ্চু মিয়া (৪২) এবং মোঃ আব্দুল বাসেদ (৬৫) নামে  ব্যাটারী চালিত ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত   ভ্যান চালক মোঃ আলতাফুর রহমান (২২)কে স্থানীয় লোকজন উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।


মোঃ আলতাফুর রহমান বর্তমানে আশংকা মুক্ত বলে শনিবার সকালে গনমাধ্যম কর্মীদের জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ তানভীর তালুকদার। 


নিহত মোঃ রাজু মিয়া ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নয়ামেলা গ্রামের মৃত সৈয়দ নুরের ছেলে এবং মোঃ আব্দুল বাসেদ বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের কফিল উদ্দিনের ছেলে। আহত মোঃ আলতাফুর রহমান একই এলাকার ধুলাউড়ি গ্রামের মোঃ মনির হোসেনের ছেলে।


শুক্রবার রাত ৯টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের চাকাই গ্রামের এন জামান ইন্ডাষ্ট্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।


আহত ভ্যান চালক মোঃ আলতাফুর রহমান জানান, ভ্যানে ৪জন যাত্রী নিয়ে সন্ধ্যায় কাহারোল উপজেলার কান্তনগর মন্দির হতে বাড়ী ফিরছিলেন। পথে পঞ্চগড় হতে ঢাকাগামী বালুবাহী একটি ট্রাক অপর একটি ট্রাককে অতিক্রম করার সময় নিয়ন্ত্রন হারিয়ে ভ্যানের উপর তুলে দেয়। এতে ভ্যানে থাকা এক যাত্রী ভ্যানসহ ট্রাকের ভিতরে চাপা পড়ে। বাকী যাত্রীসহ নিজে রাস্তার ধারে পড়ে যায়। 


স্থানীয় লোকজন ছুটে এসে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ আব্দুল বাসেদকে মৃত বলে ঘোষনা করে। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মোঃ রাজু মিয়াকে মৃত অবস্থায় ট্রাকের ভিতর হতে উদ্ধার করে বলে জানিয়েছেন বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী।



হাইওয়ে পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য শুক্রবার রাতেই নিহতদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।


পুরোনো সংবাদ

দিনাজপুর 7317352639043792933

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item