নীলফামারী জেলা বাস- মিনিবাস মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ৯টি পদে ১৬ জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী জেলা বাস- মিনিবাস মালিক সমিতির (রেজিঃ নং রাজ-১৩৯৫) কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে আগামী ১৯ ডিসেম্বর।  নির্বাচনী তফশীল অনুযায়ী সোমবার (২৯ নভেম্বর) মনোনয়নপত্র সংগ্রহের দিন। ওই দিন সমিতির কার্যনির্বাহী কমিটির ৯টি পদে ১৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে সভাপতি পদে দুইজন, সহ-সভাপতি পদে তিন জন, সাধারণ সম্পাদক পদে দুই জন, সহ-সাধারণ সম্পাদক পদে দুই জন, কোষাধ্যক্ষ পদে একজন, সড়ক সম্পাদক পদে দুই জন, সাংগঠনিক পদে দুই জন, দপ্তর সম্পাদক পদে একজন এবং কার্যকরী সদস্য পদে একজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 এদের মধ্যে সভাপতি পদে মো. শাহনওয়াজ হোসেন ও মো. মিজানুর রহমান লিটন, সহ-সভাপতি পদে আনোয়ারুল হাফিজ, মো. মোত্তালেব হোসেন সরকার ও মো. মোফাকখার আলী, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক ও মো. সিরাজুল ইসলাম মজনু, সহ-সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েল ও মো. নজির  আহমেদ, কোষাধ্যক্ষ মো. এহসান রসুল, সড়ক সম্পাদক মো. তাহজিবুল আলম ও ইফতেখার আহমেদ, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তফা কামাল ও মো. ওবায়দুল হক, দপ্তর সম্পাদক মো. আরমান হামিদ ও কার্যকরী সদস্য পদে মো. আব্দুল হক।

 আগামী ২ ডিসেম্বর মনোনয়নপত্র জমাদান। মনোনয়নপত্র যাচাই-বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ ৪ ডিসেম্বর। মনোনয়নপত্র আপত্তি ৫ ডিসেম্বর।  মনোনয়নপত্র আপত্তি নিষ্পত্তি ৬ ডিসেম্বর। ৭ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহার। চূড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৯ ডিসেম্বর। আর আগামী ১৯ ডিসেম্বর ( রোববার) সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হবে। এতে সমিতির ১২৯ জন সদস্য ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সৈয়দপুর শহরের বঙ্গবন্ধু সড়কের নিয়ামতপুর (বিসিক সংলগ্ন) এলাকায় সমিতির প্রধান কার্যালয়ে ওই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির  কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। মো. আব্দুল খালেককে চেয়ারম্যান এবং মো. মোজাফফর হোসেন ও মো. মোছাদ্দেক হোসেন সরকারকে সদস্য করে ওই নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে। এ নির্বাচন পরিচালনা কমিটি গত ২০ নভেম্বর নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 2051867850167478254

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item