সৈয়দপুরে চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে এক চীনা নাগরিকের আকস্মিক মৃত্যু ঘটেছে। তাঁর নাম জিইউও (৫০)। সোমবার (২৯ নভেম্বর) বেলা ২টায়  দিকে সৈয়দপুরে নির্মাণাধীন ১৫০ মেগাওয়াট বিদ্যূৎ কেন্দ্রে বাবুর্চি হিসেবে কর্মরত অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 জানা গেছে, নীলফামারীর সৈয়দপুরে ১৫০ মেগাওয়াট বিদ্যূৎ কেন্দ্রের কর্মরত চীনা নাগরিকদের রান্নাবান্নার কাজে বাবুর্চির কাজে নিয়োজিত ছিলেন জিইউও (৫০)। চলতি বছরের ৪ মার্চ থেকে সেখানে বাবুর্চির কাজ করে আসছিলেন তিনি। তাঁর পাসপোর্ট নম্বর: ইবি ৮৯১২০১১। ঘটনার দিন  গতকাল সোমবার (২৯ নভেম্বর) বাবুর্চি জিউইও বেলা আনুমানিক দুইটার দিকে চীনা নাগরিকদের জন্য দুপুরে খাবারের রান্নাবান্নার কাজ শেষ করেন। এরপর তিনি  সেখানকার গোসলখানায় (বার্থরুম) গোসল করাকালে সেখানে হঠাৎ পড়ে যান। এ সময় তাঁর পড়ে যাওয়ার শব্দ (আওয়াজ) পেয়ে পাশের কক্ষে অবস্থাকারী অপর চীনা নাগরিক জিওংইয়াং দ্রুত সেখানে এগিয়ে যান। পরবর্তীতে সৈয়দপুর ১৫০ মেগাওয়াট বিদ্যূৎ কেন্দ্রে কর্মরত জনৈক মো. জসিম উদ্দীন জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অ্যাম্বুলেন্স এনে চীনা নাগরিক জিইউওকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিলা চীনা নাগরিক জিইউওকে মৃত্যু ঘোষণা করেন। তিনি জানান,ওই চীনা নাগরিককে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম  স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে যান। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটির উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

 সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল আনাম  এক চীনা নাগরিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।      


পুরোনো সংবাদ

নীলফামারী 6434151429620934361

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item