সৈয়দপুরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা ॥ স্বামী - শ্বাশুড়ী আটক


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী কর্তৃক স্ত্রী মুক্তা  বেগমকে (২৫) পিটিয়ে হত্যার অভিযোগ মিলেছে। আর এ হত্যার ঘটনাটি ভিন্নখাতে চালিয়ে দেওয়ার জন্য ওই গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার চালানো হয়। বুধবার  (১৭ নভেম্বর) সকালে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বাড়াইশালপাড়া গুচ্ছগ্রাম সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গৃহবধূর স্বামী তহিদুল ইসলাম (৩০) ও শ্বাশুড়ী তহুরা বেগমকে (৫০) আটক করা হয়েছে।

 খোঁজ নিয়ে জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিসামত কামারপুকুর উত্তরপাড়া গ্রামের মো. মোস্তফার মেয়ে মুক্তা বেগম (২৫)। প্রায় ৮/৯ বছর আগে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পূর্ব হুগলিপাড়ার মো. আফজাল হোসেনের ছেলে মো. শহিদুল ইসলামের সঙ্গে তাঁর বিয়ে হয়।  স্বামী শহিদুল ইসলাম পেশায় একজন রিকশাভ্যান চালক। সে  স্ত্রী-সন্তানকে নিয়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের  বিমানবন্দরের দক্ষিনে বাড়াইশালপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে রিকশাভ্যান চালিয়ে জীবন নির্বাহ করে আসছিল। তাদের পাঁচ বছরের এক ছেলে সন্তান রয়েছে। তাদের পারিবারিক বিষয় নিয়ে ওই দম্পতির মধ্যে  প্রায় ঝগড়া-বিবাদ ঘটতো। ঘটনার দিন গত বুধবার রাতেও স্বামী তহিদুল ইসলামের সঙ্গে  স্ত্রী মুক্তা বেগমের পারিবারিক বিষয়ে  তুমুল বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে স্বামী তহিদুল ইমলাম ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী মুক্তা বানুকে বেদম মারপিট করে। এতে সে  গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্বামী তহিদুল ইসলাম তার নিজের রিকশাভ্যানে স্ত্রীকে তুলে নিয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। পরবর্তীতে সেখানে কিছুটা সুস্থতা অনুভব করলে তাকে স্বামী তহিদুল ইসলাম বাড়াইশালপাড়ার ভাড়া বাড়িতে নিয়ে যান। এরপর ওই দিন সকালে বাড়িতে গৃহবধূর মুক্তা বেগমের মৃত্যু ঘটে। পরবতীতে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার শরীরে একাধিক স্থানে আঘাতে চিহ্ন দেখে মুক্তা বেগমের পরিবারের লোকজনের  মনে সন্দেহ হয়। এরপর খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এস আই) মো. সাহিদুর রহমান ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী তহিদুল ইসলাম ও শ্বাশুড়ীকে আটক করেছেন। গৃহবধূ মুক্তা বেগমের পরিবারের দাবি স্বামী তহিদুল ইসলামই তার স্ত্রী পিটিয়ে হত্যা করেছে।

  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূর লাশ  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রিপোর্টে নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ঘটনায়  নিহতের স্বামী ও শ্বাশুড়ীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।                         


পুরোনো সংবাদ

নীলফামারী 4957013314592775858

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item