সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির দ্বি-বার্র্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত




তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির দ্বি -বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) সংগঠনের নির্বাহী কমিটির আয়োজনে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই  সাধারণ সভা অনুষ্ঠিত হয়।


 এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রাথমিক  শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার ও সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. তাজুল ইসলাম মন্ডল।

 সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার ও উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. শাহজাহান মন্ডলের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক ও শ্বাষকান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান বাদল।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মো. মাহামুদুজ্জামান, রূপালী ব্যাংক সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মো. মাসুদ রানা, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রহুল আমিন প্রধান, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর নিরঞ্জন কুমার শীল, প্রধান শিক্ষক মাহফুজার রহমান মাহফুজ ও সহকারি শিক্ষক আমিনুর রহমান বিপু প্রমূখ।

 এছাড়াও সভায় সৈয়দপুর উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও তৎকালীণ সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. বজলুল রশীদের একটি লিখিত বক্তব্য পড়ে শোনানো হয়। 

 দুই পর্বে আয়োজিত  সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সংগঠনের পক্ষ থেকে উপজেলার অবসরপ্রাপ্ত ১৭ জন প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষককে সম্মাননা দেয়া হয়েছে। তাদের সম্মাননা স্মারক হিসেবে একটি করে ক্রেস্ট প্রদান করা হয়। শহরের ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফাতেমা পারভীন ও বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শাহিনা বেগম সাধারণ সভাটি সঞ্চালনা করেন  ।

 সাধারণ সভার আলোচনা শেষে সমিতির মৃত্যুবরণকারী সদস্যদের আত্মার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দ্বিতীয় পর্বে সমিতির আয় ব্যয়  উপস্থাপনা ও সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে।

 সভায়  সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. আজাহারুল ইসলাম, মুসারত জাহানসহ সমিতির সদস্য  ৭৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রায় ছয় শতাধিক শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।           

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6802977484051192578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item