ডোমার পৌরসভায় প্রধান মন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>

নীলফামারীর ডোমার পৌরসভায় মাননীয় প্রধান মন্ত্রীর দেয়া ঈদ উপহার হিসাবে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে নগদঅর্থ ও চাল বিতরণ করা হয়েছে।
সোমবার (১৯জুলাই) সকাল ১১টায় ছোটরাউতা ইসলাম রাইচ মিলে এ বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, ডোমার পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।
তদারকি কর্মকর্তা হিসাবে দ্বায়ীত্ব পালন করেন, উপ-সহকারী প্রকৌশলী (বিএমডিএ) ডোমার এর মেহফুজুর রহমান, ডোমার বহুমূখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, হলহলিয়া সপ্রাবি’র প্রধান শিক্ষক এনামুল হক চৌধুরী। এ ছাড়াও প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, আখতারুজ্জামান সুমন, শামসুল আলম, সামিউল হক, ভারতি রানী রায় প্রমূখ উপস্থিত ছিলেন।
মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু জানান, ২০২০/২০২১ অর্থ বছরে পবিত্র ঈদুল-আযহা উপলক্ষ্যে ভিজিএফ কর্মসূচির আওতায় অতিদরিদ্র ও অসহায় দুঃস্থ পরিবারের মাঝে জন প্রতি ১০ কেজি করে চাল ১৪ শত ৪০টি পরিবারকে দেয়া হবে। এ ছাড়াও ওই অর্থ বছরের কোভিড-১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ সহ প্রাকৃতিক দূর্যোগে দরিদ্র ও দুঃস্থ পরিবারের সাহায্যার্থে নগদ অর্থ ৫ শত টাকা করে ২শত পরিবারকে ১ লক্ষ টাকা প্রদান করা হয়।  
মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া করোনাভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় এর আগেও পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ডের হাজারো মানুষের মাঝে একাধীকবার খাদ্য সামগ্রী,নগদ অর্থ, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা মোকাবেলায় প্রয়োজনীয় কাজ ছাড়া বাড়ির বাহিরে না গিয়ে, মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার আহবান জানান তিনি।
#

পুরোনো সংবাদ

নীলফামারী 366674863544380642

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item