সৈয়দপুরে এক খ্রীষ্টান পুলিশ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণ


নির্ণয়,নীলফামারী॥
বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানার পুলিশ সদস্য চঞ্চল মার্ডী (২৬) খ্রীস্টান ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। নোটারি পাবলিক নীলফামারীতে ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

চঞ্চল মার্ডীর বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায়। সম্প্রতি তিনি বিয়ে করেছেন। খ্রীস্টান ধর্ম পরিবর্তন করে চঞ্চল মার্ডীর নাম পরিবর্তন করে রাখেন মো: আব্দুর রহমান। 

সোমবার(৭ জুন/২০২১) নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের চিনি মসজিতে আসরের নামাজ আদায় করে মসজিতের ইমাম হফেজ মো. শাহিদ রিজভী ও অন্যান্য মুসল্লীদের সাথে সাক্ষাত করেন।

নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা চঞ্চল মার্ডী অর্থাৎ মো: আব্দুর রহমান বলেন, আল্লাহ আমাদের বিবেক-বুদ্ধি দিয়েছেন। আমরা অনেক ভেবে দেখেছি একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম, ইসলামের নিয়ম-নীতি আমার খুব ভালো লেগেছে। তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন বাকি জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি।

এ ব্যাপারে বাংলাদেশ রেলওয়ে সৈয়দপুর থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস সাংবাদিকদের জানান, পুলিশ সদস্য চঞ্চল মার্ডী ইসলাম ধর্ম গ্রহণ করার বিষয়টি শুনেছি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত পুরো রমজান মাস সে রোজা পালন করেছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6319867296705484632

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item