নীলফামারীতে প্রধানমন্ত্রী কার্যালয়ের যুগ্ম সচিবের ভুয়া পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার


নির্ণয়,নীলফামারী॥
প্রধানমন্ত্রী কার্যালয়ের যুগ্ম সচিব পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে সিরাজ (৪৫) নামে এক প্রতারককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার(৬ এপ্রিল/২০২১) সন্ধ্যা ৬টায় নীলফামারীর সদর উপজেলার সংগলশী ইউনিয়নের বোচাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। প্রতারক সিরাজ রংপুর জেলার কাউনিয়া উপজেলার মীরবাগ মহেশা গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। 

পুলিশ জানায়, এই প্রতারক প্রধানমন্ত্রী কার্যালয়ের গোলাম মোস্তাফিজুর রহমান নামে একজন যুগ্ম সচিবের পরিচয় দিয়ে বিভিন্নজনের কাছে চাকুরি দেয়ার নামে অর্থ হাতিয়ে প্রতারনা করে আসছে। সম্প্রতি ওই প্রতারক তার দেয়া লোককে চাকুরি দেয়ার জন্য নীলফামারী উত্তরা ইপিজেডে দেশবন্ধু শিল্পকারখানায় মোবাইল করে চাপ সৃস্টি করে আসছিল। বিষয়ট অনুসন্ধান চালিয়ে উক্ত শিল্পপ্রতিষ্ঠানটি প্রতারককে চিহিৃত করে আজ মঙ্গলবার দুপুরে নীলফামারী থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) এ.এস.এম মুক্তারুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেফতার করে। 

বিষয়টি নিশ্চিত করেন নীলফামারী পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) জানান, জিজ্ঞাসাবাদ চলছে। বুধবার(৭ এপ্রিল) তাকে আদালতে প্রেরণ করা হবে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-৫। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5269596641403473415

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item