শোক সংবাদ-এল এন রোকেয়া


নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের ফুফু বাংলাদেশ মহিলা পরিষদের নীলফামারীর সভাপতি, প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা, পৌরসভার সাবেক প্যানেল মেয়র এলএন রোকেয়া (৯৩) আজ বৃহ¯পতিবার(১৮ মার্চ/২০২১) বেলা ৩টার দিকে শহরের শাহীপাড়া মহল্লার নিজবাসভবনে বাধ্যকজনিত কারনে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যকালে তিনি ২ ছেলে ৫ মেয়ে সহ আত্নীয়স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

মরহুমার প্রয়াত স্বামী আব্দুর রহীম নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ছিলেন।

মরহুমার জানাজা আগামীকাল শুক্রবার(১৭ মার্চ) বাদ জুম্মা ডাকবাংলো ঈদগাঁ ময়দানে শেষে ডাকবাংলো কবরস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

তার ছেলে আহসান রহিম মঞ্জিল জানান, দীর্ঘদিন থেকে অসুস্থ্য ছিলেন তিনি। চিকিৎসাও চলছিলো। আজ বৃহস্পতিবার বিকেলে মারা যান তিনি। 

তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন করেছেন নীলফামারী-২ সদর আসনের সংসদ সদস্য সাবেকল সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক এ্যাড. মমতাজুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক খোলাকাগজের প্রকাশক প্রকৌশলী আহসান হাবীব লেলিন সহ অনেকে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 5319825893384613920

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item