সাংবাদিক রতন সরকারের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে নীলফামারীতে মানববন্ধন


নির্ণয়,নীলফামারী॥
রংপুরে সময় টিভির ব্যুরো প্রধান রতন সরকারের নামে মিথ্যে মামলা প্রত্যাহারের দাবীতে নীলফামারীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে মানববন্ধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার(১৮ মার্চ/২০২১) বেলা ১১টা থেকে ঘন্টাব্যাপী জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে এই কর্মসুচীতে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। 

দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী’র সভাপতিত্বে ও বিএমএসএফ’র সাধারণ সম্পাদক নুর আলমের সঞ্চালনা মানববন্ধন সমাবেশ বক্তব্য রাখেন ড্রাগিস্ট এন্ড কেমিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজুর রহমান, ওয়াকার্স পার্টির সভাপতি তপন কুমার রায়, রবীন্দ্র সঙ্গিত সম্মিলন পরিষদের সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন, সংস্কৃতি কর্মী অতুল রায়, দৈনিক সমকালের প্রতিনিধি হাসিবুল ইসলাম মিতু, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মোশাররফ হোসেন, মোহোনা টিভির প্রতিনিধি ময়নুল হক, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি শামীম হোসেন। 

বক্তারা অভিযোগ করেন বিপিডিএ এর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে হয়রানী এবং কন্ঠরোধ করতে প্রতিষ্ঠানটির মালিক রফিকুল ইসলাম তুহিন মামলা করেন সময় টিভির রংপুর প্রতিনিধি রতন সরকারের বিরুদ্ধে। অবিলম্বে দায়ের করা মিথ্যে মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা। #


পুরোনো সংবাদ

নীলফামারী 579701435848864860

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item