দেবীগঞ্জে মেয়র পদে ৯ জনের মনোনয়ন দাখিল


মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ (রানা),সিনিয়র রিপোর্টার-

৬ষ্ঠ ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে দেবীগঞ্জ পৌরসভায় মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছেন ৯ জন প্রার্থী। এছাড়াও সাধারণ কাউন্সিলর পদে ৬৫ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৮ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

বৃহস্পতিবার( ১৮  মার্চ)  মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন বিকেলে ৫ টায় পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার মো. এরশাদুল হক মিয়া সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

মেয়র পদে মনোনয়ন জমা দেয়া প্রার্থীরা হলেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী  উপজেলা আ. লীগের সভাপতি গিয়াস উদ্দীন চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সহ-সভাপতি নূর নেওয়াজ, উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও আবু বক্কর সিদ্দিক আবু ,যুবদলের পৌর আহ্বায়ক ফরিদুল ইসলাম, দৈনিক যুগান্তরের সহ-সম্পাদক সাংবাদিক যাকারিয়া ইবনে ইউসুফ, দেবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আক্তার হোসেন নিউটন এবং সাবেক বিএনপির সাধারণ সম্পাদক  এফ এস এম মোবাকখারুল আলম বাবু ও মাসুদ পারভেজ। 

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১১ এপ্রিল দেবীগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ এবং প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে ২৫ মার্চ।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২০১৪ সালে দেবীগঞ্জ সদর ও দেবীডুবা ইউনিয়নের কিছু অংশ নিয়ে এই পৌরসভা ঘোষণা হয়। দীর্ঘদিন সীমানা জটিলতা থাকার কারণে এবারই প্রথম ভোট হচ্ছে। এখানে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৯১৪ জন। এর মধ্যে পুরুষ পাঁচ হাজার ৩৩৬ জন এবং মহিলা পাঁচ হাজার ৫৭৮ জন।#


পুরোনো সংবাদ

পঞ্চগড় 1775564443276561556

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item