পার্বতীপুরে সাংবাদিক জহির রায়হানের ইন্তেকাল


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি :
দিনাজপুরের পার্বতীপুরে সাংবাদিক জহির রায়হান (৫২) সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টায় ইন্তেকাল করেছেন। 

জানা গেছে, সোমবার রাত সাড়ে ৯ টার দিকে পার্বতীপুর শহরের ইসলামপুর কালিবাড়ী ক্যানাডিয়ান বিল্ডিং এর পাশে তার বাসভবনে সাংবাদিক জহির রায়হান(৫২) ইন্তেকাল করেছেন ( ইন্না ইল্লাহে----রাজেউন)। তিনি দীর্ঘদিন থেকে ডায়াবেটিকসসহ নানা রোগে ভুগছিলেন। মরহুম জহির রায়হান মৃত কালে ১ স্ত্রী ১ পুত্র ও ১ কন্যসহ অনেক আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বাদ জোহর রেলওয়ে শহিদ ময়দানে (জিন্না মাঠে) জানাজা শেষে ইসলামপুর আব্বাসপাড়া কররস্থানে দাফন করা হয়। 

সাংবাদিক জহির রায়হানের পিতা মৃত সুজাত আলীর গ্রামের বাড়ী ফেনী জেলা সদরের আমতলী বাজার মহল্লায়। ১৯৪২ সালে রেলওয়ে সিগনাল বিভাগে চাকুরির সুবাদে তিনি শান্তাহার ও পরে পার্বতীপুর আসেন এবং বসবাস শুরু করেন। 

জহির রায়হান দীর্ঘ দিন ধরে দৈনিক ডেসটনি, দৈনিক রংপুর চিত্র, দৈনিক পত্রলাপসহ বিভিন্ন পত্রিকায় পার্বতীপুর প্রতিনিধি হিসেবে সাংবাদিগতা করেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভূগছিলেন। তার মৃতুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইয়ং স্টার ক্লাবের সভাপতি আমজাদ হোসেন, পার্বতীপুর পৌর মেয়র এজেডএম মেনহাজুল হক সমবেদনা জ্ঞাপন করেছেন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 3289627403278834185

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item